Header Ads

বিশিষ্ট শিক্ষাবিদ অশোক দেবরায়ের প্রয়ানে শোক বিভিন্ন সংস্থা সংগঠনের


বি.এম.শুক্লবৈদ্য, বিহাড়াঃ বড়খলা বিধানসভার সোনাপুরের বিশিষ্ট শিক্ষাবিদ তথা সমাজসেবী অশোক দেবরায়ের প্রয়ানে বিভিন্ন সংস্থা সংগঠনের কর্মকর্তারা শোক প্রকাশ করেছেন। গরাগ্রাম বাবুর বাজার নেশামুক্ত সমিতির পক্ষ থেকে সম্পাদিকা নমিতা দে উনার আত্মার চিরশান্তি কামনা করেন ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে নেশামুক্ত সমিতির পক্ষ থেকে এক প্রতিনিধি দল বৃহস্পতিবার প্রয়াত অশোক দেবরায়ের বাড়ীতে গিয়ে উনার মরদেহে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

বাবুর বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে গোবিন্দ পাল জানান, তারা প্রয়াত অশোক দেবরায়ের প্রতি সম্মান জানিয়ে বৃহস্পতিবার বিকেলে তিন ঘণ্টার জন্য বাবুর বাজারের সকল ধরণের ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রাখেন। বিহাড়া দেশবন্ধু ক্লাবের পক্ষ থেকে প্রয়াত অশোক দেবরায়ের প্রয়ানে তিন দিনের শোক ঘোষণা করা হয়। এ উপলক্ষে দেশবন্ধু ক্লাব চত্বরে তিন দিন ক্লাবের পতাকা অর্ধনমিত করে রাখা হয়। বিহাড়া রামকৃষ্ণ সেবা সঙ্ঘের পক্ষ থেকেও উনার মৃত্যুতে শোক প্রকাশ করেন মিশনের কর্মকর্তারা।

উল্লেখ্য, গত ১৭ই নভেম্বর রাত আটটা নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রয়াত অশোক দেবরায় বিহাড়া যুধিষ্ঠির সাহা হাইয়ার সেকেণ্ডারি স্কুলের সহকারী অধ্যক্ষ হিসেবে অবসর গ্রহণ করেন। দীর্ঘ চাকুরী জীবন থেকে অবসর গ্রহণের পরেও তিনি শিক্ষকতার সাথে সাথে বিভিন্ন সামাজিক কাজ কর্মে জড়িয়ে পড়েন। সমাজের যে কোন সমস্যায় এগিয়ে আসতেন তিনি। তাঁর মৃত্যুতে বড়খলার বিধায়ক মিস বাহুল ইসলাম লস্কর, প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব, প্রাক্তন বিধায়ক ডাঃ রুমি নাথ, দেশবন্ধু ক্লাবের সভাপতি ডাঃ সঞ্জীব শিকদার সহ বিশিষ্ট জনেরা শোক প্রকাশ করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.