Header Ads

সমাজের বিভিন্ন স্তরে কাজ চালিয়ে যাচ্ছে সর্বভারতীয় সিলেটি ফোরাম



নয়া ঠাহর প্রতিবেদন,শিলচর :সর্বভারতীয় সিলেটি ফোরাম তার সামাজিক দাতব‍্য সংস্থা 'সাহায‍্যর হাত' এর মাধ্যমে অনেক সমাজ সেবা মূলক কর্মকাণ্ড চালিয়ে সবার মনে ইতিমধ্যেই এক জায়গা করে নিয়েছে। 

বিগত কুড়ি নভেম্বর (শনিবার) সর্বভারতীয় সিলেটি ফোরাম ট্রাস্টের পক্ষ থেকে উত্তর পূর্বাঞ্চলের খ‍্যাতনামা কর্কটরোগ বিশেষজ্ঞ শল‍্য চিকিৎসক পদ্মশ্রী রবি কান্নান কে তাঁর নিরলসভাবে ক‍্যান্সার রোগীদের সেবা ও জনসচেতনা বৃদ্ধির কাজ এগিয়ে নিয়ে যাওয়ার জন‍্য সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এ উপলক্ষ্যে সংস্থার বরিষ্ঠ সদস‍্য শুভ্রাংশু শেখর ভট্টাচার্য্য পদ্মশ্রী কান্নান কে শাল পরিয়ে সংবর্দ্ধিত করেন। এরপর ট্রাস্টের সম্পাদক  তন্ময় চক্রবর্তী পুস্পস্তবক প্রদান করেন। মান পত্র পাঠ করেন সংস্থার সদস‍্যা  সোমা চক্রবর্তী। সবশেষে নবগঠিত সর্বভারতীয় সিলেটি ফোরাম  ট্রাস্টের সভাপতি  রত্নদ্বীপ দাশ ডঃ কান্নানের হাতে ট্রাস্টের তরফ থেকে স্মারক তুলে দেন। এই অনাড়ম্বর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাছাড় ক‍্যান্সার হাসপাতালের প্রশাসনিক আধিকারিক কল‍্যান চক্রবর্তী ও সর্বভারতীয় সিলেটি ফোরাম ট্রাস্টের সহ-সভপতি  পরিতোষ ভট্টাচার্য্য।

এদিন কাছাড় ক‍্যান্সার হাসপাতালে বিগত দুই বছর থেকে চিকিৎসারত ত্রিপুরার পাঁচ বছর বয়সী ব্লাড ক‍্যান্সার আক্রান্ত শিশু রোগী  প্রীতম সরকারের মায়ের হাতে 'সাহায্যের হাতে' এর পক্ষথেকে কিছু  নগদ টাকা তুলেদেন ট্রাস্টের সভাপতি রত্নদ্বীপ দাশ। উপস্থিত সদস‍্যরা প্রীতমের মাকে ভবিষ্যতেও অনুরূপ সাহায্যের আশ্বাস দিয়ে তার দ্রুত আরোগ্য কামনা করেন। প্রীতমের মা জানান যে এই উপত‍্যকার অনেকেই তাঁর দুস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন। এমনকি এই হাসপাতালের ডাক্তাররা পর্যন্ত প্রীতমকে রক্তদান করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.