Header Ads

পাঁচ বছরে পা দিল অসমের প্রথম ইতিবাচক নিউজ পোর্টাল এন ই ফোকাস ডট কম

নয়া ঠাহর প্রতিবেদন, ১৫ আগস্ট, গুয়াহাটিঃ  অসমের প্রথম ইতিবাচক নিউজ পোর্টাল এন ই ফোকাস ডট কম স্বাধীনতা দিবসের দিন চার বছরের পরিক্রমা শেষ করে পাঁচ বছরে পা দিল। করোনা সংক্রমণের জন্য এবার সাধারণভাবে পালন করা হল বর্ষপূর্তি অনুষ্ঠান।


এই বর্ষপূর্তি অনুষ্ঠানের সাথে সঙ্গতি রেখে সমাজের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নমূল, ক্রীড়া উন্নয়ন,সংস্কৃতি ইত্যাদি ক্ষেত্রে জীবনকে বিশেষভাবে অনুপ্রাণিত করতে ২০জন  বিশেষ ব্যক্তিকে সংবর্ধনা জানালেন এনই ফোকাস-এর সম্পাদক সংগীতা শইকিয়া। তিনি বলেন- প্রথম থেকেই এনই এনি ফোকাস  উন্নয়নমূলক কাজকর্মের মাধ্যমে সমাজে ইতিবাচক বার্তা প্রচারের চেষ্টা করে চলেছে। ২০১৬ সালের ১৫ আগস্ট এন ই ফোকাসের যাত্ৰা শুরু হয়।

এনই ফোকাসের তরফ থেকে যাদেরকে সংবৰ্ধনা দেওয়া হয়েছে তাদের মধ্যে রয়েছেন- লেখক সমালোচক ময়ূর বরা, উত্তরপূৰ্ব ভারতের বিশিষ্ট কবি এবং ঔপন্যাসিক তথা ভারত সরকারের পৰ্যটন মন্ত্ৰণালয়ের (উত্তরপূৰ্ব ভারত), আঞ্চলিক অধিকৰ্তা শঙ্খশুভ্ৰ দেববৰ্মণ, রাজ্যের বানিজ্য বিভাগের অতিরিক্ত সঞ্চালক  প্রফুল্ল কুমার শইকিয়া, বিশিষ্ট লেখিকা টুনা গৌতম, প্ৰবীণ অভিনেতা নিপন গোস্বামী,  মধুচন্দ্রা অধিকারী, সমাজকৰ্মী প্ৰমথ কুমার বড়ুয়া, বিনয় ভট্টাচাৰ্য, অপূৰ্ব বল্লব গোস্বামী, উদয়রাজ পাওভেল, উদীয়মান শিল্পী দীপশিখা দিহিঙিয়া,বিনোদ দুলু বরা, শিল্পী শিশুরাম বড়ুয়া, শিক্ষয়িত্ৰী তথা সমাজকৰ্মী পল্লবী নেওগ বরা, জাতীয় পুরস্কার প্ৰাপ্ত কৃতী শিক্ষক শশাংক হাজরিকা,সাংবাদিক পংকজ ভট্ট এবং প্ৰবীণ সাংবাদিক অমল গুপ্ত প্ৰমুখ।

এ প্রসংগে বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা নিপন গোস্বামী বলেন - অনেক  খারাপ খবরের ভেতরে ভালো খবর গুলি সমাজের ইতিবাচক বার্তা বহন করে । তিনি এনই ফোকাসের এই পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন। প্ৰশংসা করেছেন মানবাধিকার কর্মী দিব্যজ্যোতি শইকীয়াও।

‘নয়া ঠাহর’ গোষ্ঠীর তরফ থেকেও এন ই ফোকাস ডট কমের জন্য রইল শুভেচ্ছা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.