Header Ads

ভক্তদের উৎকণ্ঠা বাড়িয়ে এবার করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়

করোনা আক্রান্ত হওয়ায় শনিবার সন্ধ্যাবেলায় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হল অমিতাভ বচ্চনকে। হাসপাতালের এক আধিকারিক অমিতাভের ভর্তি হওয়ার বিষয়টির সত্যতা যাচাই করেছেন। যদিও ঠিক কী কারণে অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে তা নিয়ে মুখ খুলতে নারাজ ছিল হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে মুম্বইয়ের বর্তমান পরিস্থিতিতে ক্রমেই আশঙ্কা দেখা দেয় যে মেগাস্টারের করোনা সংক্রমণ হয়েছে কি না। পরে এই বিষয়ে টুইট করে নিজেই খবরটি দেন অমিতাভ।

কয়েকদিন আগেই অমিতাভের সর্বশেষ সিনেমা গুলাবো সিতাবো ওটিটিতে রিলিজ করেছিল। সুজিত সরকারের নির্দেশনায় এই সিনেমাটি করোনা সংক্রমণের জন্য বড় পর্দায় মুক্তি পায়নি। এদিকে অমিতাভের ছেলে অভিষেকেরও ওয়েব ডেবিউ হল আমাজনের মিনি সিরিজের মাধ্যমে।
এদিকে ভবিষ্যতে জনপ্রিয় ক্যুইজ শো কৌন বনেগা করোরপতির শুটিং শীঘ্রই চালু করার কথা ছিল অমিতাভের। তবে তার আগেই তাঁকে হাসপাতালে ভর্তি হতে হল। এদিকে অমিতাভের শারীরিক পরিস্থিতি নিয়ে পরিবারের তরফেও এখনও পর্যন্ত কোনও কথা বলা হয়নি।
এর আগে করোনা সতর্কতায় সেলফ কোয়ারেন্টাইনে থেকেছিলেন অমিতাভ বচ্চন। বলিউডের আরও অনেক তারকাই নিজেদের সেলফ আইসোলেশনে রেখেছেন। কেউ বই পড়ে, কেউ বা জিম করে কিংবা পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। তবে অমিতাভের করোনা পজিটিভের খবর নিশ্চিত ভাবে আশঙ্কিত করে তুলবে তাঁর ভক্তকূলকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.