Header Ads

অসম সচিবালয়ে আগুন, সরকারি ভাবে আগুনে ক্ষয়ক্ষতির কোনো খবর পাওয়া যায়নি


নয়া ঠাহর প্রতিবেদন, গুয়াহাটি : মঙ্গলবার রাতে  গুয়াহাটির দিসপুরে অসম সচিবালয় 'জনতা ভবন'-এ আগুন লাগল। সচিবালয়ে অগ্নিকাণ্ডের খবরে উত্তেজনার সৃষ্টি হয়। যদিও রাজ্য সরকারের তরফে আশ্বস্ত করে বলা হয়েছে, আগুন বড় কিছু নয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে। আগুনে ক্ষয়ক্ষতির কথাও সরকারি ভাবে স্বীকার করা হয়নি। সূত্রে জানা গেছে, সরকারি অনেক নথিই আগুনে পুড়ে গিয়েছে।
জানা গিয়েছে, সচিবালয়ের ব্লক-বি'তে আগুন লাগে। অগ্নিকাণ্ডের খবর নিশ্চিত করে অসমের মুখ্য সচিব কুমার সঞ্জয় কৃষ্ণ এদিন রাতে ট্যুইট করেন। আশ্বস্ত করে রাজ্যের মুখ্য সচিব বলেন, সচিবালয়ের আগুন 'বড়' কিছু নয়। এ নিয়ে দুশ্চিন্তা করার কিছু নেই।
অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে মুখ্য সচিব বলেন, ব্লক-বি'তে কেউ একজন ফ্যান চালিয়ে চলে গিয়েছিলেন। ফ্যান বন্ধ করতে ভুলে যান। সিলিং ফ্যান গরম হয়েই আগুন ধরে যায়। দ্রুতই ওই আগুন নিভিয়ে ফেলা সম্ভব হয়েছে বলে তিনি দাবি করেন। তিনি এ-ও জানান, আগুন সচিবালয়ের কোনও ক্ষতি হয়নি।
কৃষ্ণ ট্যুইটে লেখেন, 'চিন্তার কিছু নেই। সচিবালয়ের আগুন বড় নয়। ব্লক বি'তে কেউ একজন ফ্যান চালিয়ে চলে গিয়েছেন। সেই ফ্যানের হিটেই ছোটখাটো আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ার আগেই দ্রুত নিভিয়ে ফেলা হয়েছে। কোনও ক্ষতি হয়নি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.