Header Ads

বরাকের সাপ্তাহিক টুকরো খবর

নয়া ঠাহর প্রতিবেদন, বদরপু্র : ঈদ-উ-জ্জোহা-র আগে বদরপু্র শহর সহ বিশেষকরে উমরপুর ও বুন্দাশিল জিপি-তে লকডাউন সাময়িক শিথিলের আবেদন জানান প্রাক্তন মন্ত্রী এবং অসম প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক আবু সালেহ নজমুদ্দিন।  জানা যায়, আগামী 1 আগষ্ট ঈদ-উ-জ্জোহা, তার আগে 30 জুলাই থেকে 2 আগষ্ট পর্যন্ত সাধারণ মানুষের স্বার্থে লকডাউন শিথিল করা জরুরি বলে মনে করেন আবু সালেহ এবং  সংখ্যালঘুদের অন্যতম প্রধান উৎসব ঈদ-উ-জ্জোহায় যাতে সবাই সরকারি নিয়মনীতি মেনে সামিল হতে পারে সেদিকে নজর রেখে বাস্তব সম্মত পদক্ষেপ নেওয়ারও আর্জি জানান তিনি।  তাছাড়া এই জিপি এলাকাকে  হঠাৎ করে কনটেনমেন্ট এলাকা ঘোষণা করায় সমস্যায় পড়েছেন এলাকাবাসীরা।  তাই, ঈদের সময় যাতে সাধারণ মানুষ কেনাকাটা করতে পারেন সেদিকে খেয়াল রাখতে জেলাশাসকের কাছে আবেদন জানিয়েছেন আবু সালেহ নজমুদ্দিন বলে সূত্রে প্রকাশ।


অনুপম পাল, বালিপিপলা : সম্প্রতি, লোয়াইরপোয়া এলাকায় ভারতীয় জনতা পার্টির জনসংযোগ অভিযান যাত্রা শুরু হয়েছে। জানা যায়, এলাকার প্রতিটি মানুষের বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের অসুবিধার কথা শুনে ও তার সমাধান করার আশ্বাস দিয়ে প্রত্যেকের হাতে বর্তমান সরকারের উন্নয়ন সম্পর্কিত পুস্তক এবং বিজেপি বার্তা তুলে দেন লোয়াই্যপোয়া মণ্ডলের সভাপতি, মণ্ডল প্রভারী ও জিলা পরিষদ সদস্যের প্রতিনিধি সহ ঝেরঝেরী, বালিপিপলা পঞ্চায়েতের কর্মীরা।

অনুপম পাল, বালিপিপলা : আগরতলা শহরে আটকে পড়া লোকেদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করলেন বাঙালি ছাত্র যুব সমাজের কর্মকর্তারা।  যদিও ত্রিপুরা রাজ্য সরকারের পক্ষ থেকে  দুস্থ ভবঘুরেদের মধ্যে খাবার বিতরণ করার কথা ছিল্। কিন্তু সরকারের পক্ষ থেকে বিতরণ করা হয়নি বলে বাঙালি ছাত্র যুব সমাজ  এগিয়ে এসে এমন পদক্ষেপ নেন। তবে,  বিগত দিনে ত্রিপুরার আমরা বাঙালি সংগঠন ও তাদের দলীয় কর্মীদের নিয়ে দুস্থ ভবঘুরেদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছেন বলে জানা গেছে।  এবার বর্তমান লকডাউনের দ্বিতীয় দিন থেকে বাঙালি ছাত্র যুব সমাজ ত্রিপুরা রাজ্য কমিটির উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করছেন এবং আগামীতেও তা চলবে বলে জানান বাঙালি ছাত্র যুব সমাজ ত্রিপুরা রাজ্য কমিটির সচিব কৈল্যান পাল বলে সূত্রে প্রকাশ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.