Header Ads

অসমে নতুন করে ৬৯ জনের শরীরে অতিমারি কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ল

নয়া ঠাহর ওয়েব ডেস্ক, ৯ জুনঃ অসমে নতুন করে ৬৯ জনের শরীরে অতিমারি কোভিড-১৯এর উপস্থিতি ধরা পড়ল। স্বাস্থ্যমন্ত্ৰী হিমন্ত বিশ্ব শৰ্মা মঙ্গলবার টুইট করে একথা জানিয়েছেন। নতুন করে ধরা পড়া আক্ৰান্তদের মধ্যে ১৩ জনই কামরূপ মহানগরের, কামরূপ (রুরাল) ৩ জন, ১১ জন যোরহাট জেলার, নগাঁওয়ের ৫, হোজাই ৮, করিমগঞ্জ এবং ধেমাজি থেকে ক্ৰমে ৫ জন করে করোনায় আক্ৰান্ত হয়েছে। লখিমপুর এবং গোলাঘাটে ৪ জন করে আক্ৰান্ত হয়েছে। হাইলাকান্দি ৩ জন, কাছার, দরং, শোনিতপুর এবং দক্ষিণ শালমারায় ১ জন করে কোভিড-১৯ এ আক্ৰান্ত হয়েছে।



এখন পৰ্যন্ত রাজ্যে করোনা আক্ৰান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৯৩৭ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ১০৮৫ জন। মৃত্যু হয়েছে ৫ জনের। হাসপাতালে চিকিৎসাধীন ২১৪৫ জন।
 এদিকে মহানগরের আৰ্য হাসপাতালের একজন ডাক্তারের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। নাম বুলেন ফুকন। গত তিন দিন ধরে জ্বর ভুগছিলেন তিনি। তারপর সোয়াব পরীক্ষার পর ফলাফল পজিটিভ পাওয়া গেছে। পান বাজারের এমএমসি তে চিকিৎসার জন্য ভৰ্তি করা হয়েছে করোনা আক্ৰান্ত ওই ডাক্তারকে। এদিকে মহানগরের খানাপাড়ায় পরিবহণ দফতরে এক কৰ্মীর শরীরেও করোনা পজিটিভ ধরা পড়েছে। তাঁর কোনও ট্ৰেভেল হিস্টোরি পাওয়া যায়ি। সংক্ৰমণ ঠেকাতে ৭ দিন পৰ্যন্ত সাধারণ মানুষকে পরিবহণ দফতরে প্ৰবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এই পরিস্থিতিতে রাজ্য সরকারের তরফ থেকে বার বার রাজ্যবাসীকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানানো হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.