Header Ads

লকডাউনে কাজ হারিয়ে পাঞ্জাবী অভিনেতার আত্মহত্যা !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়
ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা মনমীত গ্রেওয়াল আত্মহত্যা করেছেন। লকডাউনের জেরে কাজ হারিয়ে ঋণের দায়ে জর্জরিত হয়ে তিনি আত্মঘাতী হয়েছেন বলে জানা গেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩২ বছর।

আদত সে মজবুর, কূলদীপক প্রভৃতি বেশ কিছু সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয় হন মনমীত গ্রেওয়াল।
মনমীত তার নভি মুম্বাইয়ের আবাসনে শুক্রবার রাতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। মনমীতের বন্ধু মনজিত সিং জানান, শুক্রবার সন্ধ্যায় স্বাভাবিক আচরণ করেছিলেন মনমীত। স্ত্রী রান্নাঘরে কাজে ব্যস্ত থাকার সময় নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন তিনি। এরপর হঠাৎ চেয়ার উল্টে পড়ার শব্দ শুনে ঘরে ঢুকে তাঁকে গলায় ফাঁস দিয়ে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর স্ত্রী।
স্বামীকে ফাঁস থেকে মুক্ত করার অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়ে চিৎকার করে সাহায্য চাইতে থাকেন মনমীতের স্ত্রী। প্রতিবেশীরা ছুটে এলেও তার করোনা সংক্রমণ ঘটেছে ভেবে কেউ মনমীতকে ফাঁস থেকে মুক্ত করার জন্য এগিয়ে আসেননি। শেষে এক নিরাপত্তারক্ষী এসে ফাঁস খুলে মরদেহ উদ্ধার করেন।
স্থানীয় থানার কর্মকর্তারা জানান, লকডাউনের পরে কাজের সুযোগ না পেয়ে আয়হীন হয়ে পড়েন মনমীত। এ দিকে বাজারে তার প্রচুর ধারও ছিল। বাড়িভাড়া হিসেবে মাসিক ৮,৫০০ টাকাও তিনি জোগাড় করতে পারেননি। স্ত্রীর গয়না বন্ধক রেখে সামান্য কিছু অর্থ সংগ্রহ করলেও তাতে বেশি দিন খরচ সামলানো যায়নি।
জানা গেছে, দু-বছর আগে বিয়ে করেছিলেন মনমীত। পাঞ্জাবে তাঁর বাবা-মা রয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.