Header Ads

মুখ্যমন্ত্রী হিসেবে বিজেপির মুখ নিয়ে আক্রমণ সাংসদ মহুয়ার, মুখর অপপ্রচারেও !!

 বিশ্বদেব চট্টোপাধ্যায়
বঙ্গ বিজেপিতে এমন কোনও মুখ নেই যাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে তুলে ধরা যায়। তাই কুৎসাকেই নিজেদের হাতিয়ার করেছে। সোশ্যাল মিডিয়াতে কুৎসা করা আর ভুয়ো খবর ছড়ানোই বিজেপির কাজ। সেই কাজটাই করে চলেছেন ওঁরা। টুইট বার্তায় এভাবেই বিজেপিকে কাঠগড়ায় তুললেন তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র।

মহুয়া মৈত্র এদিন নিজের টুইটার হ্যান্ডেলে বিজেপির বিরুদ্ধে প্রতিবাদে সরব হন। রাজ্যে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বিজেপি যেভাবে ভুয়ো খবর রটাচ্ছে তার বিরুদ্ধে গর্জে ওঠেন। তিনি বলেন, বিজেপির কাজই হল ট্রোল করা। কত ভালো ট্রোল করতে পারেন, তার উপরই নির্ভর করে ওদের উত্তরণ।
মহুয়ার কথায়, বিজেপি তিনজন নির্বোধকে দায়িত্ব দিয়েছে রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানোর জন্য। সেইমতো তিনজন নির্বোধ রাজনীতিবিদ সারাদিন ভুয়ো খবর ছড়িয়ে চলেছেন। আইটি সেলের নামে বিজেপির মহান কাজ হল রাজ্যের বিরুদ্ধে ট্রোল করা। সেটাই করে চলেছে ওই তিনজন।
এ প্রসঙ্গে মহুয়া আরও বলেছেন, ওঁদের অবশ্য দোষ দিয়ে লাভ নেই। ওঁদের রাজনৈতিক কেরিয়ারটাই নির্ভর করছে ওই ট্রোলিংয়ের উপর। কে কত ভালো ট্রোল করতে পারবেন, তার ভিত্তিতে ওঁদের প্রমোশন হবে। রাজ্যসভা বা বিধানসভা ভোটে টিকিট পাওয়ার জন্য ট্রোলিংটাই ওঁদের পরীক্ষা।
এভাবেই বিজেপির আইটি সেলকে একহাত নিয়েছেন তিনি। তবে স্পষ্ট করেননি, কোন তিনজন নির্বোধ নেতা রয়েছেন বিজেপিতে। যাঁরা সারাদিন তৃণমূল সরকারের বিরুদ্ধে কুৎসা করে চলেছেন সোশ্যাল মিডিয়ায় এবং ভুয়ো খবর ছড়িয়ে চলেছেন অবিরত। এদিন বিজেপির রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তের টুইটের পরই তিনি পাল্টা টুইট করে আক্রমণ করেন বিজেপিকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.