Header Ads

নোভেল করোনাভাইরাস মুক্ত অসম, যোরহাটের শিশুর শরীরে নেই করোনাভাইরাস

 নয়া ঠাহর ওয়েব ডেস্ক, ২২ মাৰ্চঃ  অসমের যোরহাটের পুলিবরের সাড়ে চার বছরেরে শিশুকন্যার শরীরে নেই করোনাভাইরাস। শনিবার শিশুটির স্যাম্পল টেস্টে করোনার সব লক্ষণ পজিটিভ এসেছিল বলে খবর প্ৰকাশ হয়েছিল। এরপর শিশুটির শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ফের একবার নিশ্চিত করতে দ্বিতীয়বার টেস্ট করা হয়। দ্বিতীয়বারের টেস্টে রিপোৰ্ট নেগেটিভ এসেছে। রবিবার রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্ৰী হিমন্ত বিশ্ব শৰ্মা নিশ্চিত করে  বিষয়টি সংবাদ মাধ্যমে জানান। তিনি আরও জানান এখনও পৰ্যন্ত অসমে কোভিড ১৯ পজিটিভ একটিও কেস ধরা পরেনি।

 ছবি, সৌঃ আন্তৰ্জাল


শনিবারই শিশুটির সঙ্গে তার বোন এবং পরিবারের অন্যান্য সদস্যকেও আইসোলেশনে রাখা হয়। বোনের স্যাম্পলও ডিব্ৰুগড়ে পরীক্ষার জন্য পাঠানো হয়। যোরহাট প্ৰশাসনের উচ্চস্তরের সূত্ৰ থেকে সোশাল মিডিয়ায় এক বিবৃতি ভাইরাল হয়েছিল।

উল্লেখ্য, দিন কয়েক আগেই শিশুটি পরিবারের সঙ্গে বিহার থেকে অসমে ফিরে এসেছে।

প্ৰসঙ্গত, করোনাভাইরাস সংক্ৰমণ ঠেকাতে গুয়হাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে কি ধরনের ব্যবস্থা করা হয়েছে তা নিজে গিয়ে খতিয়ে দেখেছেন স্বাস্থ্যমন্ত্ৰী। পাশাপাশি সুপারিনটেনডেন্ট রমেন তালুকদারের সঙ্গে নোভেল করোনাভাইরাস মোকাবিলায় কি কি ব্যবস্থা নেওয়া যেতে পারে সমস্ত বিষয়ে শলা পরামৰ্শ করেছেন। 

No comments

Powered by Blogger.