Header Ads

করোনা ভাইরাস তাড়াতে সকাল, দুপুর সন্ধ্যে, রাতে জমায়েত করে আজান দিন--আখতার হোসেন, তৃণমূল নেতা !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়
করোনা ভাইরাস বিশ্বজুড়ে আতঙ্ক তৈরি করেছে। লোকজন লকডাউনের কারণে বাড়ির বাইরে পা পর্যন্ত রাখতে পারছে না। কিন্তু দেশে এখনও কিছু উন্মাদ কট্টরপন্থী রয়েছে যারা ভাইরাসের চেয়েও বড় বিপদ তৈরি করছে। করোনা মহামারির মধ্যে কেন্দ্র সরকার দেশজুড়ে লকডাউন ঘোষণা করেছে। মমতাও এই রাজ্যে আগেই লকডাউন ঘোষণা করেছেন। দেশের সমস্ত রাজ্য সরকার, পুলিস প্রশাসন চেষ্টায় রয়েছে করোনাকে আটকে ফেলার জন্য। কিন্তু দেশের মধ্যেই কিছু উন্মাদ নেতা রয়েছে যারা ধর্মের দোহাই দিয়ে করোনা আটকানোর চেষ্টায় নেমেছে !

করোনা মহামারির মধ্যে আসানসোল থেকে একটা খবর সামনেে এসেছে যা পুরো দেশকে চিন্তায় ফেলেছে। তৃণমূলের এক নেতা করোনা তাড়ানোর জন্য রাস্তায় ভিড় করে নামাজ পড়ার জন্য আহবান করেছেন !
আসানসোলের তৃণমূল কাউন্সিলর আখতার হুসেনের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় লোকজনকে আজান পড়ার জন্য আহ্বান জানিয়েছে বলে জানা গিয়েছে। তিনি বলেছেন, এটাই করোনা ভাইরাসকে রোখার একমাত্র উপায়। আখতার হোসেন বলেছেন, সকাল সন্ধ্যে, দুপুর, রাতে পাড়ায় পাড়ায় জমায়েত করে নামাজ পড়ুন যাতে করোনা ভাইরাস পালিয়ে যায়। আখতার হোসেনের এই মারাত্মক মন্তব্যের পর লোকজন তাকে গ্রেফতারের দাবি তুলেছেন।

শুধু এই নয়, আখতার হোসেনের কথা শুনে বড়সড় ভীড় জমা হয়ে
যায় এবং জমায়েত আজান পাঠও করেছে বলে এক সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে। প্রায় ৫০ জন লোক আজান পড়ে।
এর আগেও বেশকিছু উন্মাদের ভিডিও সামনে এসেছিল যারা নামাজ পড়াকে করোনা ছড়িয়ে পড়া আটকানোর জন্যে প্রাধান্য দিয়েছিল।
সরকার প্রশাসন একদিকে যখন সোশ্যাল ডিস্ট্যান্সিং বজায় রাখতে হিমশিম খাচ্ছে তখন মূর্খের দল যেভাবে পুরো রাজ্য তথা দেশকে বিপদে ফেলেছে তা চিন্তার বিষয়। এখন মমতা ব্যানার্জীর সরকার এই তৃণমূল নেতার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেবে কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.