Header Ads

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে মোট ১৫০০ কোটি দান করল টাটা গোষ্ঠী !!

বিশ্বদেব চট্টোপাধ্যায় 
 
টাটা গোষ্ঠী করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য ১৫০০ কোটি টাকা দান করল। এর মধ্যে টাটা ট্রাস্ট ৫০০ কোটি টাকা দিয়েছে আর টাটা সন্স ১ হাজার কোটি টাকার অতিরিক্ত অর্থ সাহায্য করেছে। চেয়ারম্যান রতন টাটা বলেছেন, করোনার সঙ্কটের বিরুদ্ধে লড়াই করার জন্য শীঘ্রই আপৎকালীন সংশাধন গুলোকে কাজে লাগানো খুব দরকার।

আরেকদিকে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য পিএম কেয়ার্স ফান্ড বানিয়েছেন। সেখানে প্রতিটি দেশবাসী নিজের ইচ্ছেয় সাহায্য পাঠাতে পারেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ ট্যুইট করে সকলের কাছে সাহায্যের আবেদন করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ওঁর এই নতুন ফান্ড সম্পর্কে সমস্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ওঁর পোস্ট করার কিছু পরেই বলিউড অভিনেতা অক্ষয় কুমার ট্যুইটারে ওঁর পোস্ট শেয়ার করে ২৫ কোটি টাকা আর্থিক সাহায্যের ঘোষণা করেন।
এছাড়াও আজ ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেছেন, দলের সমস্ত এমএলএ ও সাংসদরা নিজেদের এক মাসের বেতন করোনা ভাইরাসের বিরুদ্ধে জারি লড়াইয়ের জন্য দান করবেন। উনি জানান, বিজেপির বিধায়ক এবং সাংসদরা অসহায়দের পাশে দাঁড়াবে এবং করোনা ভাইরাসকে রোখার জন্য কেন্দ্রীয় ত্রাণ তহবিলে দান করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.