Header Ads

কোনও শব্দই যথেষ্ট নয়! করোনা মোকাবিলায় এইসব মানুষদের অবদান উল্লেখ করলেন মুখ্যমন্ত্রী !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়
 
করোনা ভাইরাসের মোকাবিলায় চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী এবং পুলিশ কর্মীদের ভূমিকার প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী। টুইট করে মুখ্যমন্ত্রী বলেছেন এইসব মানুষ যে কাজ করছেন, তাতে কোনও প্রশংসাই যথেষ্ট নয়। সমাজের প্রতি এঁদের অবদান মানুষ মনে রাখবে বলেও মনে করেন মুখ্যমন্ত্রী।
করোনা ভাইরাসের মোকাবিলায় চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও পুলিশের কাজের প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি কাজের জন্য তাঁদের ধন্যবাদও দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, করোনার বিরুদ্ধে সামনে থেকে যাঁরা লড়াই করছেন, তাঁদের প্রতি কোনও প্রশংসাই যথেষ্ট নয়। সমাজের প্রতি এইসব মানুষদের অবদান সবার কাজেই উৎসাহ যোগাবে বলেই মনে করছেন মুখ্যমন্ত্রী। 
 
দিন দুয়েক আগেই মুখ্যমন্ত্রী একের পর এক হাসপাতাল পরিদর্শন করেন। সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখেন। চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের সঙ্গে করোনার মোকাবিলার প্রস্তুতি নিয়ে কথা বলেন।
বিভিন্ন রাজ্যের মতো পশ্চিমবঙ্গেও করোনার চিকিৎসক কিংবা নার্সদের বাড়ি থেকে তুলে দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ পেয়েছেন মুখ্যমন্ত্রী। এইকাজে তিনি যথেষ্টই ক্ষুব্ধ। এ সবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে তিনি নির্দেশও দিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.