Header Ads

শহরের সাতটি জায়গার শাক সব্জী -বিক্রী করবে খাদ্য ও সরবরাহ বিভাগ



নয়া ঠাহর প্রতিবেদন।

বিশ্বজুড়ে ক্রমশ ভয়াবহ হয়ে উঠেছে করোনা পরিস্থিতি। এতে আক্রান্ত হয়েছে বিশ্বের ১৯৮টি দেশেরপ্রায় ৪ লাখের বেশী মানুষ। মৃত্যু হয়েছে প্রায় ২১ হাজারের বেশী লোকের ।মারাত্মক প্রাণঘাতী ভাইরাস রুখতে  বিশ্বের বিভিন্ন দেশ লক ডাউন ঘোষণা করেছে ।গৃহবন্দী হয়ে আছে প্রায় ২০০কোটি মানুষ'।
উল্লেখ্য যে সমগ্র দেশের আক্রান্তর সংখ্যা প্রায় ৭০০ সীমা অতিক্রম করেছে।অসমে এখন পর্যন্ত করোনা ভাইরাসের পসিটিভ কোনো কেস আসেনি ।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইতিমধ্যে করোনা ভাইরাস প্রতিহত করার জন্য সমগ্র দেশে ২১ দিনের লক ডাউন ঘোষণা  করেছেন।
ওদিকে জরুরী কালীন পরিস্থিতিতে নগরে লকডাউনের সময় কামরূপ জেলা প্রশাসনের তরফ থেকে সমস্ত মুদির দোকান খোলা ও বন্ধ করার  সময় ঠিক করে দেওয়া হয়েছে।কিন্তু  লক ডাউনের সময় শাকসবজির অভাব দেখা দিয়েছে।
শাকসবজির অভাব পূরণ করার জন্য খাদ্য  ও সরবরাহ বিভাগ নগরের সাতটি স্থানে শাকসবজি বিক্রির ব্যবস্থা করেছে। এই সাতটি স্থান হল ছয় মাইল ,গণেশগুড়ি ,উলুবারি ফাঁসি বাজার,  নারাঙ্গী ,শীলপুখুরী,ও  মালিগাঁও। এই সাতটি স্থানে শাক সব্জী বিক্রির ব্যবস্থা করা হয়েছে। শুক্রবার থেকে এই সাতটি স্থানে গাড়িতে এনে গ্রাহকের মাঝে বিক্রী করা হবে শাকসবজি। এ বিষয়ে বিভাগের তরফ থেকে একটি নোটিশ জারি করা হয়েছে এই নোটিশে উল্লেখ থাকা গাড়িগুলি নির্দিষ্ট স্থানে শাক সব্জির  যোগান ধরবে । আশা করা হচ্ছে এতে শাকসবজির অভাব কিছুটা পূরণ হবে। ও নগরবাসী কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলবে।

No comments

Powered by Blogger.