Header Ads

কলকাতায় প্রথম করোনা ভাইরাস আক্রান্তের মৃত্যু, দেশে মৃতের সংখ্যা বাড়ল আরও এক !!

বিশ্বদেব চট্টোপাধ্যায় 
 
কলকাতায় প্রথম করোনা ভাইরাস আক্রান্তের মৃত্যু। এদিন দুপুরে মৃত্যু হয়েছে দমদমের ৫৫ বছরের প্রৌঢ়ের। দিন কয়েক আগে তাঁকে বাগুইআটির এক হাসপাতাল থেকে সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এখনও পর্যন্ত কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৭, এই ব্যক্তিকে নিয়ে। তাঁর দেহ পরিবারের হাতে না তুলে দিয়ে ডিসপোজাল করা হবে নিয়ম মেনেই। 
 
 
প্রথম থেকেই সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। এদিন দুপুর ৩.৩৫ নাগাদ মাল্টি অর্গান ফেলিওর হয়ে মৃত্যু হয় তাঁর। হাসপাতাল সূত্রে খবর কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে তাঁর মৃত্যু হয়। ১৬ মার্চ থেকে তিনি সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন।
এই প্রৌঢ়ের পরিবারের বাকি সদস্যদের ভর্তি করানো হয়েছে এমআর বাঙুর হাসপাতালে। সেখানে স্ত্রী, মা, শাশুড়ি-সহ পরিবারের অনেক সদস্যই ভর্তি রয়েছেন। তাঁদের সবার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এদিন সন্ধেয় সেই নমুনা আসার কথা। 
 
এই প্রৌঢ়ের চিকিৎসা করেছিলেন একাধিক চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মী। সেই সময় তিনি যে করোনা ভাইরাসে আক্রান্ত তা জানা যায়নি। তাই সবাইকেই নজরদারিতে রাখা হয়েছে। 
 
পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই প্রৌঢ় বিলাসপুরে গিয়েছিলেন আত্মীয়ের বাড়িতে। গিয়েছিলেন আজাদহিন্দ এক্সপ্রেসে। মৃতের ছেলে থাকেন আমেরিকা। তবে সম্প্রতি তাঁর ছেলে বাড়িতে এসেছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মৃত ব্যক্তি কয়লাঘাটায় কর্মরত ছিলেন।
 
 

No comments

Powered by Blogger.