Header Ads

কানহাইয়া কুমারকে আবারও বেধড়ক পেটালো জনতা! মুখে লাগিয়ে দেওয়া হলো কালি, ছোড়া হলো ডিম !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়
বামপন্থী নেতা কানহাইয়া কুমার সিএএ নিয়ে জ্ঞান দিতে বিহারে ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু জনতা কানাইয়া কুমারের উপর এতটাই বিরক্ত যে এই নিয়ে তার উপর চতুর্থবার জোরদার হামলা করা হল। গত ৩ বার কানহাইয়া কুমার  একটু আধটু তাড়া খেয়েছিলেন। তবে এবার জনতা তাকে বেধড়ক মারধর করেছে। কানহাইয়া কুমারকে ধরে তার মুখে কালি লাগিয়ে দেওয়া হয়েছে। পোড়া মবিল কানহাইয়া কুমারের মুখে লেপে দেওয়া হয়েছে। ঘটনা বিহারের জেমুই জেলার যেখানে CAA এর বিরুদ্ধে মানুষজনকে বোঝাতে গিয়েছিলেন কানহাইয়া কুমার ।

কানহাইয়া তার কমরেডদের সাথে মহিসৌরী চৌকের কাছে পৌঁছুনোর পর সেখানেই ক্রুদ্ধ জনতা তার উপর চড়াও হয়। প্রথমে কিছু যুবক কানাইয়া কুমারের গাড়ি ঘিরে ফেলে এবং ডিম ছুঁড়তে থাকে। এরপর যা ঘটে তা কানাইয়া কুমারের জন্য বেশ দুর্ভাগ্যজনক।
কানাইয়া কুমার যুবকদের হাতের নাগালে চলে এলে শুরু হয় বেধড়ক মারধর। যুবকরা কানাইয়া কুমারকে চড় থাপ্পড় মারতে থাকে। তাকে কয়েকজন যুবক ধরে পোড়া মবিল মুখে লাগিয়ে
দেয়। কানাইয়া কুমারের মুখে কালি লাগানোর পর লোকজন একটু শান্ত হয়। তারপরে পুলিশের সহায়তায় বেরিয়ে আসতে সক্ষম হন তিনি।
এখন বিহারের ভিন্ন ভিন্ন অঞ্চলে কানাইয়া কুমার CAA এর বিরোধী প্রচারের জন্য নামছেন। আর অনেক জায়গাতেই মানুষের আক্রোশের মুখোমুখি হচ্ছেন।এর আগেও কানাইয়া কুমারকে আরো ৩ টি স্থানে পেটানোর খবর শোনা গেছিল। এর আগে বিহারের মাধেপুর জেলা ও সুপল শহরে কানাইয়া কুমারের উপর আক্রমণ করা হয়েছিল।

No comments

Powered by Blogger.