Header Ads

'রাহুল গান্ধী কুড়ুল নিয়ে ঘোরেন , সুযোগ পেলে নিজের পায়ে মারেন' ! কোন ঘটনায় তোপ বিজেপির !!

বিশ্বদেব চট্টোপাধ্যায় 
 
দিল্লি নির্বাচনের পারদ চড়িয়ে কয়েকদিন আগেই রাহুল গান্ধী বলেছিলেন যে ,'মোদীকে লাঠিপেটা করবে যুব সমাজ '। আর প্রধানমন্ত্রীকে নিয়ে রাহুলের এমন মন্তব্য প্রসঙ্গে লোকসভায় তোলপাড় শুরু করে দেয় বিজেপি। 

এরপরই বিজেপির তরফে সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী মুখতার আব্বাস নকভি কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর প্রতি এক বিশেষ বার্তা দেন।
'ওই কংগ্রেস নেতা (রাহুল গান্ধী) নিজের হাতে কুড়ুল নিয়ে ঘোরেন আর সময় পেলেই নিজের পায়ে তা মারেন। আমি কংগ্রেস নেতাদের আর বিশেষত সোনিয়া গান্ধীকে বলতে চাই যে, ওনার পাপ্পুজিকে রাজনৈতিক প্লে স্কুলে ভর্তি করুন, যাতে রাজনীতি, সম্মান, সম্ভ্রমের এবিসিডি তিনি শিখতে পারেন। পাশাপাশি ভাষার শালীনতা বোধটাও যেন থাকে।' এই ভাষাতেই কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নাকভি তোপ দাগেন রাহুল গান্ধীর বিরুদ্ধে।
বিজেপির তরফে মুখতার আব্বাস নকভি বলেন,' সুস্থ স্বাভাবিক মানসিকতা সম্পন্ন কেউই প্রধানমন্ত্রীকে লাঠিপেটা করার বিষয়ে মন্তব্য করবেন না। ..সেই প্রধানমন্ত্রী সম্পর্কে যিনি মানুষের দ্বারা নির্বাচিত হয়েছেন।' রাহুল গান্ধীর প্রতি এভাবেই জোরালো তোপ দাগেন নকভি।
রাহুল গান্ধী এর আগে প্রচারে পারদ চড়িয়ে বলেছিলেন যে , বেকারত্বের যা সমস্যা তাতে আগামী ৬ মাসের মধ্যে মোদীকে ডান্ডা পেটা করবে যুব সমাজ। যে ঘটনা নিয়ে প্রবল বিরোধিতা করে বিজেপি। স্বয়ং মোদীও বিষয়টি নিয়ে খোঁচা দিতে ছাড়েননি।
নরেন্দ্র মোদী সংসদ থেকে অসমের জনসভা সমস্ত জায়গাতেই রাহুলের এই মন্তব্য় নিয়ে বক্তব্য রাখেন। তিনি বলেন, 'যাঁর ওপর মা বোনেদের রক্ষা কবচ রয়েছে তাঁকে কোনও ডান্ডা কিছু করতে পারবে না। '

No comments

Powered by Blogger.