Header Ads

পিকনিকে গিয়ে নদীতে ডুবে মৃত্যু ঘটল এক ছাত্রীর

বিপ্লব দেব, হাফলং ১৬ জানুয়ারিঃ মকর সংক্রান্তির দিনে পিকনিক খেতে গিয়ে কপিলী নদীতে ডুবে মৃত্যু ঘটল এক ছাত্রীর। ডিমা হাসাও জেলার উমরাংশু পানিমরে কপিলী নদীতে ডুবে মৃত্যু ঘটে বছর ২৭-এর যুবতী কনিকা লাংথাসার। জানা গেছে কনিকার বাড়ি ডিমা হাসাও জেলার দিয়ুংমুখ থানার অন্তর্গত ওয়াসবিল গ্রামে। প্রাপ্ত তথ্য মতে জানা গিয়েছে বুধবার মকর সংক্রান্তির দিন কনিকা ও আরো অন্য কিছু ছাত্রছাত্রী মিলে উমরাংশু পানিমরে পিপনিক করতে যায়। পানিমুর হ্রদের কাছে কপিলী নদীর কাছেই রয়েছে পিকনিক স্পট এবং এই পিপনিক স্পটের দেখভালও করেন ওই যুবতী। 

 কনিকা লাংথাসা
পিকনিক স্পটের কাছেই কপিলী নদীতে রয়েছে বোটিং-এর ব্যবস্থা। বুধবার পিকনিকে গিয়ে পিকনিক সেড়ে বিকেল সাড়ে তিনটে নাগাদ কনিকা ও আরো চার বন্ধু মিলে কপিলী নদীতে বোটিং শুরু করেন আর তখনই ঘটে এই দুর্ঘটনা। বোটিং করার সময় হঠাৎ বোট উল্টে গেলে কনিকা নদীর জুলে ডুবে যায় কিন্তু কনিকার সঙ্গে থাকা অন্য চার সঙ্গী কোনও ক্রমে নিজেদের প্রাণ বাঁচিয়ে নদীর পারে উঠতে পারে।

এদের মধ্যে একজন কনিকাকে নদী থেকে উদ্ধার করলেও ততক্ষণে মৃত্যু ঘটে কনিকার। জানা গেছে কনিকা ও তার সঙ্গীরা যখন বোটিং করছিলেন তাদের সঙ্গে তখন কোনও লাইফ জ্যাকেট ছিল না। যার দরুন নদীতে ডুবে গিয়ে মৃত্যু হয় যুবতীর।

No comments

Powered by Blogger.