Header Ads

অভিনন্দন যাত্রায় প্রতিদিন নতুন রেকর্ড, উত্তরবঙ্গে ৫০ আসন জিতব, হুঙ্কার দিলীপের !!

 বিশ্বদেব চট্টোপাধ্যায় 

আগামী বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে ভাল ফল করবে বিজেপি। মালদহের মঙ্গলবাড়িতে চায়ে পে চর্চায় যোগ দিয়ে এমনটাই দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন উত্তরবঙ্গে বিজেপি কমপক্ষে ৫০ টি আসন পাবে। প্রসঙ্গত রাজ্য বিধানসভায় উত্তরবঙ্গে আসন রয়েছে ৫৪ টি। দিলীপ ঘোষের আরও দাবি আসন্ন পুরসভা নির্বাচনেও ভাল ফল করবে বিজেপি।



জেলায় জেলায় অভিনন্দন যাত্রা কর্মসূচিতে নেতৃত্ব দিতে উত্তরবঙ্গ সফর করছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার তিনি গিয়েছিলেন বালুরঘাটে আরএসপি রাজ্য সম্পাদক বিশ্বনাখ চৌধুরীর বাড়িতে। যা নিয়ে জল্পনা তৈরি হয়। এদিন সকালে তিনি ছিলেন মালদহের মঙ্গলবাড়িতে। সেখানে চায়ে পে চর্চায় যোগ দেন তিনি। সঙ্গে ছিলেন জয়প্রকাশ মজুমদার।
দিলীপ ঘোষ দাবি করেন উত্তরবঙ্গে অভিনন্দন যাত্রায় প্রতিদিন নতুন নতুন রেকর্ড তৈরি হচ্ছে। তিনি দাবি করেন, বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের অধিকাংশ আসনে জয়ী হবে বিজেপি। ৫৪-র মধ্যে সংখ্যাটা ৫০ হবে বলে জানিয়েছেন তিনি। এছাড়াও আসন্ন পুরসভা নির্বাচনে উত্তরবঙ্গ জুড়ে বিজেপির ফল ভাল হবে বলেও আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ।
দিলীপ ঘোষের দাবি প্রসঙ্গে জেলা তৃণমূলের দাবি, দিলীপ ঘোষের দাবির কোনও ভিত্তি নেই। পুরসভার পাশাপাশি বিধানসভা নির্বাচনে তৃণমূলের ফল ভাল হবে বলে দাবি করা হয়েছে শাসকদলের
তরফে।
২০১৯-এর লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপি এ যাবৎ সব থেকে বেশি ১৮ টি আসন পায়। যার বেশিরভাগটাই উত্তরবঙ্গে। সেখানকার আটটি আসনের মধ্যে সাতটিই দখল করে তারা। এই নির্বাচনের ফলাফলের নিরিখে বিজেপি বিধানসভায় ২৯৪ টি আসনের মধ্যে ১২৮ টি আসনে এগিয়ে ছিল।
এর আগে দিলীপ ঘোষ বলেছিলেন আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপি ২০০ টি আসন পাবে। ২০১১ সালে রাজ্যে বিজেপি খাতা খুলতে না পারলেও ২০১৬ সালে বিজেপি তিনটি আসনে জয়ী হয়। এরপর উপনির্বাচনে জয়ী হয়ে বিধানসভায় শক্তি বৃদ্ধি করে বিজেপি। এছাড়াও শুভ্রাংশু রায়ের মতো একাধিক তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার কথা প্রকাশ্যেই ঘোষণা করেন।

No comments

Powered by Blogger.