Header Ads

পুলিশ আইন ভঙ্গ করে ধর্ষকদের এনকাউন্টার করে দিল, আর বিজেপি আনন্দ ফুর্তি করছে : মেহেবুবা মুফতি, পিডিপি নেত্রী !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়ঃ

ডঃ রেড্ডি’র ধর্ষণকারী ও হত্যাকারীদের পুলিশ গুলি করে মেরে দিয়েছে। এতে সিংহভাগ সাধারণ মানুষ খুশি হয়েছে, ডঃ রেড্ডির পরিবারও স্বস্তি প্রকাশ করলেও সেকুলার গ্যাং, বুদ্ধিজীবী গ্যাং ও বেশকিছু রাজনৈতিক নেতা এর বিরোধিতায় মাঠে নেমে পড়েছে। সেকুলার গ্যাং অবশ্য মাঠে অনেক আগেই নেমে কান্নাকাটি শুরু করেছে। আর এখন ভিন্ন ভিন্ন রাজনৈতিক দলের নেতারাও তাদের মরাকান্না শুরু করেছে। বামপন্থী নেতা সীতারাম ইয়েচুরি, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী, কংগ্রেসের বরিষ্ঠ নেতা পি চিদাম্বরম ও হায়দ্রাবাদের সাংসদ আসাউদ্দিন ওয়েসীর পর এবার এনকাউন্টারের বিরোধিতা করতে নেমেছেন মেহবুবা মুফতি।

জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহেবুবা মুফতি এখন গৃহবন্দি অবস্থায় রয়েছেন। তা সত্ত্বেও দেশের নানা বিষয়ে প্রতিক্রিয়া জানাতে এক পাও পিছিয়ে নেই মেহবুবা মুফতি। মুফতি বলেছেন, হায়দ্রাবাদের পুলিশ আইন ভঙ্গ করেছে। মেহবুবা মুফতি কেন্দ্রের মোদী সরকারের ওপর আক্রমণ হেনে বলেছেন, পুলিশ আইন ভঙ্গ করেছে আর বিজেপি সেটা নিয়ে আনন্দ ফুর্তি করছে !
মেহবুবা বলেছিলেন যে বিজেপি সেই দল, যার বিধায়করা ৮ বছর বয়সী কিশোরীকে ধর্ষণকারীদের রক্ষা করেছিল। সেই মেয়েটির কি ন্যায়বিচার পাওয়া উচিত নয়? মেহবুবা মুফতি বিজেপির সমালোচনা করে বলেন যে এনআরসি-র ন্যায়বিচারও ভারতে ধর্মের ওপর নির্ভর করে করার চেষ্টা করা হচ্ছে। মেহেবুবা মুফতি বলেন, আইন তৈরি কারীরা এখন পলিশের আইন ভঙ্গের ঘটনায় আনন্দ করছে।
এর আগে মেহবুবা মুফতি নাগরিকত্ব সংশোধন বিল নিয়ে টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। মেহবুবা মুফতি টুইট করে বলেছিলেন, নাগরিকত্ব সংশোধন বিল আসার অর্থ ভারত আর মুসলিমদের রইল না। বিজেপিকে আক্রমণ করে মেহেবুবা মুফতি একথা বলেছিলেন। আর এখন হায়দ্রাবাদের এনকাউন্টারের পরও বিজেপির ওপর আক্রমণ শুরু করেছেন মেহবুবা মুফতি !

No comments

Powered by Blogger.