Header Ads

হায়দরাবাদ ধর্ষণ কাণ্ডে, সাসপেন্ড তিন পুলিশ কর্মী

নয়া ঠাহর ওয়েব ডেস্ক -- 1 ডিসেম্বর

হায়দরাবাদের তরুণী পশু চিকিৎসক ধর্ষণ কাণ্ডে উত্তাল গোটা দেশ। উত্তাল হায়দরাবাদও। পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে । অভিযোগ  করেছিলেন খোদ তরুণী চিকিৎসকের বাবা । তাঁর অভিযোগ ছিল,  প্রথমে অভিযোগ নিতে চায়নি পুলিশ  । অনেক থানায় ঘোরার প্রায় পাঁচ ঘন্টা পর অভিযোগ নেয় পুলিশ । নির্যাতিতার বাবার অভিযোগের তদন্তে নেমে তিন পুলিশকর্মীর গাফিলতি ধরা পড়ে । সাসপেন্ড করা হয় তিন পুলিশকর্মীকে । সাসপেন্ড হওয়া তিন পুলিশকর্মী হলেন সাব ইন্সপেক্টর এম রবি কুমার, হেড কনেস্টবল এ সত্যনারায়ণ গৌড় ও পি বেনুগোপাল রেড্ডি ।
ছবি, সৌঃ ইন্টারনেট
এই নৃশংস ঘটনার জেরে গোটা তেলেঙ্গানা জুড়ে বিক্ষোভ চলছে । অভিযুক্তদের শাদনগর থানায়  রাখা হলে,  প্রচুর মানুষ সেখানে বিক্ষোভ দেখাতে থাকেন। পাথরও ছোঁড়া হয় পুলিশকে লক্ষ্য করে । পুলিশকে একসময় লাঠি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হয় । এই ঘটনার পর পুলিশ অভিযুক্তদের শাদনগর  থানা থেকে সরিয়ে হায়দরাবাদ জেলে নিয়ে যায় ।




তেলেঙ্গানার রাজ্যপাল তামিলিসাই সৌন্দররাজন এই ঘটনায় নির্যাতিতার পরিবারকে সাংবিধানিক ও প্রশাসনিকভাবে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন । আশ্বাস দেওয়া হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফেও । জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা দোষীদের ফাঁসির সাজার দাবি জানিয়েছেন ।

No comments

Powered by Blogger.