Header Ads

পঙ্কজা মুণ্ডের ফেসবুকে পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা

নয়া ঠাহর ওয়েব ডেস্ক -- 2 ডিসেম্বর

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী গোপীনাথ মুণ্ডের মেয়ে পঙ্কজা মুণ্ডের ফেসবুক পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা । পঙ্কজা বিজেপি ছেড়ে শিবসেনায় যোগ দিতে পারেন বলে শুরু হয়েছে কানাঘুষো । জল্পনার বড় কারণ পঙ্কজা তাঁর টুইটারে একাউন্ট্ থেকে মুছে দিয়েছেন ' বিজেপি ' শব্দটি । ফেসবুকে পোস্টেও অনেক কিছুই লিখেছিলেন তিনি , এর মধ্যে ' পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি ',' এরপর কী' ইত্যাদি শব্দ ছিল । মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরেকেও অভিনন্দন জানিয়েছিলেন পঙ্কজা।


ফেসবুক পোস্টেও পঙ্কজা জানিয়েছিলেন, তিনি ১২ ডিসেম্বর মুখ খুলবেন । ১২ ডিসেম্বর গোপীনাথ মুণ্ডের জন্মদিন । ওই দিন পঙ্কজা কী বলেন তার দিকে তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

মহারাষ্ট্র  বিজেপি সভাপতি চন্দ্রকান্ত পাটিল অবশ্য এসব জল্পনা উড়িয়ে দিয়ে বলেছেন,  পঙ্কজার সঙ্গে দলীয় নেতৃত্রে যোগাযোগ রয়েছে । নির্বাচনে হারের পর তিনি আত্মসমীক্ষা করছেন । তাঁর সঙ্গে ঠাকরে পরিবারের ভাল সম্পর্ক থাকতে পারে । তার মানে এই নয় যে তিনি দল ছেড়ে শিবসেনায় যোগ দিচ্ছেন ।

মহারাষ্ট্রের এবারের বিধানসভা নির্বাচনে পঙ্কজা মুন্ডে পার্লি কেন্দ্রে এনসিপির প্রার্থী তাঁরই তুতো ভাই ধনঞ্জয়  মুন্ডের কাছে হেরে গিয়েছিলেন পঙ্কজা । ফডনবীশ মন্ত্রীসভায় নারী ও শিশুকল্যাণ দপ্তরের দ্বায়িত্ব সামলেছেন পঙ্কজা ।

No comments

Powered by Blogger.