Header Ads

মাধবধামে সাংগঠনিক অনুষ্ঠানে কেন্দ্রীয় সরকারের জন কল্যাণকারী প্রকল্প নিয়ে আলোচনা

নয়া ঠাহর প্রতিবেদন, বদরপুর : বসে বসে রাজনীতি না করে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জন কল্যাণকারী প্রকল্প জনগণের কাছে ঠিকঠাক পৌছাচ্ছে কী না তা সরজমিনে খতিয়ে দেখতে নিজের এলাকার প্রতিটি কোনায় কোনায় খবর নিতে দলীয় কর্মীদের নির্দেশ দিলেন করিমগঞ্জের বিজেপি নেতারা। 
প্রধানমন্ত্রী জনকল্যাণকারী যোজনা প্রচার প্রসার কমিটির করিমগঞ্জ জেলার উদ্যোগে রবিবার শ্রীগৌরী মাধবধামে এক সাংগঠনিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান মন্ত্রীর জনকল্যাণ কারীযোজনা উপযুক্ত হিতাধিকারীর হাতে পৌছোচ্ছে কি না। প্রতিটি প্রকল্পের সদ্ব্যবহার হচ্ছে কি না, তা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। এদিনে সাংগঠনিক কাজ কর্ম নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের নেতা দীপক দেব তিনি বলেন, স্বাধীনতার পর থেকে গত দিনের কংগ্রেস সরকার করিমগঞ্জ জেলাকে অবহেলা দৃষ্টিতে দেখেছে। যার দরুন বরাক উপত্যকা প্রতিটি ক্ষেত্রে অনুন্নত ছিল। এখন দেখুন বর্তমান বিজেপি সরকার রাস্তাঘাট, শিক্ষা, স্বাস্থ্য থেকে শুরু করে সবদিক দিয়ে এগিয়ে আছে বরাক উপত্যকা। সবকা সাথ সবকা বিকাশ আর বিশ্বাস এই জয়গান নিয়ে বিজেপি সরকার এগিয়ে যাচ্ছে। 
এরপর বক্তব্য রাখেন সংগঠনের প্রচার প্রসার কমিটির সভাপতি জয়দীপ চৌধুরী বক্তব্য রাখতে গিয়ে বলেন প্রধানমন্ত্রীর কার্যালয় দ্বারা চালু করা সমস্ত যোজনার যথাযথ বাস্তবায়ন মন্ত্রী ২০১৫ সালে একটি কমিটি গঠন হয়েছিল। এর মাধ্যমে তাদের কার্যক্রম শুরু হয়। এখন প্রধানমন্ত্রী জন কল্যাণকরির উদ্দেশ্য পূরণের উদ্দেশ্যে করিমগঞ্জ জেলা জুড়ে ওয়াই যজ্ঞ প্রচার প্রচার অভিযান শুরু হয়েছে। এদিন প্রত্যেক বক্তারা সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সবশেষে সংগঠনের সদস্যদের হাতে পরিচয় পত্র তুলে দেওয়া হয়। এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রচার প্রসার কমিটির করিমগঞ্জ জেলা সভাপতি জয়দীপ চৌধুরি, এন ই প্রভারী জয়ন্ত ভট্টাচার্য, উত্তর করিমগঞ্জের প্রাক্তন বিধায়ক প্রণব কুমার নাথ, রুপন কুমার পাল, সোমনাথ চক্রবর্তী, আইনজীবী তথা বিজেপি নেতা বিশ্ববরন বড়ুয়া, বাবলু এন্দ সহ অন্যান্যরা।

No comments

Powered by Blogger.