Header Ads

মুকুলের কথাতেই সায় ! দিদি কীভাবে প্রধানমন্ত্রী হতে চান, বিস্ফোরক ব্যাখ্যা শুভ্রাংশুর !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়ঃ

দিদি আবার বাংলা ভাগের চক্রান্ত করছেন। খুব সূক্ষ্মভাবে মানুষের মনে বিভেদ ঢুকিয়ে দিয়ে বাংলাকে ভারত থেকে আলাদা করার কাজে যুক্ত রয়েছেন। এমনটাই অভিযোগ করলেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় ! বাংলায় গণভোটের দাবি তুলেছেন মমতা। মুখ্যমন্ত্রীর গণভোটের দাবির দিনই মুকুল রায় বলেছিলেন বাংলায় গণভোটের ব্যবস্থা করা হোক। 


দিদির প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন পূরণ হবে বাংলাকে ভারত থেকে আলাদা করলেই। কেউ ওঁর মাথায় ঢুকিয়েছে। সেই মতোই কাজ করে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এইভাষাতেই সিএএ এবং এনআরসি বিরোধী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করলেন শুভ্রাংশু রায়।
বীজপুরের বিধায়ক বলছেন, বাংলায় গণভোট করা হোক। মানুষ তাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে চাইছে কিনা, তার জন্য গণভোট জরুরি বলেও মন্তব্য করেছেন তিনি। মমতার দাবির দিনই পাল্টা দাবি ছিল মুকুলের। বৃহস্পতিবার তৃণমূলের কর্মসূচিতে এনআরসি, সিএএ নিয়ে দেশে রাষ্ট্রপুঞ্জের তত্ত্বাবধানে গণভোটের দাবি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেইদিনই পাল্টা বাংলায় গণভোটের দাবি করেছিলেন মুকুল রায়। তিনি বলেছিলেন, সেই গণভোটেই প্রমাণ হয়ে যাবে মমতা বন্দ্যোপাধ্যায় আর রাজ্যের মুখ্যমন্ত্রী থাকছেন না।
কেউ ওঁকে মান্য করে না, তাও তিনি ছাড়বেন না। ভোটের আগে নিজেকে প্রধানমন্ত্রী হিসেবে তুলে ধরেছিলেন। কিন্তু ফলাফলে মুখ থুবড়ে পড়েছে তৃণমূল সহ বিরোধীরা। বিষয়টি গাঁয়ে মানে না আপনি মোড়লের সঙ্গে তুলনা করেছেন শুভ্রাংশু।
কাঁচড়াপাড়ায় বিজেপি থেকে তৃণমূলে দলবদল নিয়ে প্রশ্নের উত্তরে শুভ্রাংশু বলেন, ভোটেন ফলের দিকে নজর রাখবেন। সব ভোট কমলেই পড়বে বলে জানিয়েছেন তিনি। পুলিশের ভয় দেখানোর জন্যই এই যোগদান বলে অভিযোগ করেছেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.