Header Ads

তৃণমূলেই আছেন তিনি, চিঠিটা ভুয়ো ! জানালেন দেবশ্রী রায়



বিশ্বদেব চট্টোপাধ্যায়

তৃণমূলেই আছেন তিনি, চিঠিটা ভুয়ো ! 
কারণ জানালেন দেবশ্রী রায় !! 
বিজেপিতে যেতে চেয়ে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে তিনি কোনও চিঠিই দেননি। সংবাদমাধ্যমের কাছে এমনটাই দাবি করেছেন তৃণমূলের রায়দিঘির বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায়। চিঠিটি ভুয়ো দাবি করে এর পিছনে ষড়যন্ত্র থাকার দাবি করেছেন তিনি।
বুধবার সামনে আসে, অমিত শাহকে লেখা দেবশ্রী রায়ের চিঠি। নিজের প্যাডে লেখা চিঠিতে দেবশ্রী রায়ের বয়ানে বলা হয়েছে, বিজেপিতে যোগ দিতে চান তিনি। পাশাপাশি নিরাপত্তার অভাব বোধ করায় নিরাপত্তা চাইছেন।
সূত্রের খবর অনুযায়ী, হঠাৎই ২০ অক্টোবর দেবশ্রী রায় অমিত শাহকে চিঠি লিখেথেন। সেখানে তিনি বলেছেন, যদি তাঁকে ব্যক্তিগত নিরাপত্তারক্ষী দেওয়া হয়, তাহলে তিনি বিজেপিতে যোগ দিতে ইচ্ছুক।
বিষয়টি প্রসঙ্গে মুকুল রায়কে দাবি করা হলে, তিনি বলেন, শুধু দেবশ্রী রায় কেন, অমিত শাহকে চিঠি দিয়েছেন রাজ্যের ১০৮ বিধায়ক।
অমিত শাহকে লেখা চিঠিটি তাঁর নয়। এটা ভুয়ো। এরপরেই তাঁর দাবির কারণ ব্যাখ্যা করেন দেবশ্রী। তিনি বলেন, চিঠিতে যে সই রয়েছে, তা তাঁর নয়। কেননা তিনি ওইভাবে সই করেন না। গোটা বিষয়টিকে তিনি ষড়যন্ত্র অ্যাখ্যা দেন। পাশাপাশি তিনি বলেন, মুকুল রায় কেন এমন দাবি করছেন, তা তিনি জানেন না।

No comments

Powered by Blogger.