Header Ads

হাফলঙে কানারা ব্যাঙ্কের নতুন শাখার উদ্বোধন করলেন সিইএম দেবোলাল গার্লোসা

 বিপ্লব দেব, হাফলংঃ শৈল শহর হাফলঙে আজ থেকে যাত্রা শুরু করল কানারা ব্যাঙ্ক। উত্তর কাছাড় পার্বত্য স্বশাসিত  পরিষদ সচিবালয়ের পাশেই একটি নব নির্মিত ভবনে শুক্রবার ব্যাঙ্কের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন উত্তর কাছাড় পার্বত্য স্বশাসিত পরিষদের সিইএম দেবলাল গার্লোসা।


 এদিন হাফলং শহরে কানারা ব্যাঙ্কের উদ্বোধন করে সিইএম দেবোলাল গার্লোসা ভাষণে বলেন হাফলঙে অনেক ব্যাঙ্ক রয়েছে যে সব ব্যাঙ্কের পরিষেবা অতি নিম্নমানের। সিইএম বলেন কিছু কিছু ব্যাঙ্ক রয়েছে যেখানে টাকা জমা রাখার পর গ্রাহকদের অনেক সময় হেনস্তার মুখে পড়তে হয়। তাই কেনারা ব্যাঙ্ক হাফলং শাখা যাতে গ্রাহকদের উন্নত মানের পরিষেবা প্রদান সেদিকে দৃষ্টি রাখার আহ্বান জানান ব্যাঙ্ক কর্তৃপক্ষকে। এছাড়া ডিমা হাসাও জেলার উমরাংশু মাইবাং দিহাঙ্গী ও খেপ্রেতে একটি করে কানারা ব্যাঙ্কের শাখা খোলার জন্য ব্যাঙ্ক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। 

এদিন প্রথমে ফিতা কেটে ও প্রদীপ প্রজ্জ্বলন করে কেনারা ব্যাঙ্ক হাফলং শাখার উদ্বোধন করেন দেবোলাল গার্লোসা। এছাড়া এদিন ব্যাঙ্ক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গালরু থেকে আগত কানারা ব্যাঙ্কের কার্যনির্বাহী পরিচালক এ মানিমেখালি কানারা ব্যাঙ্কের গুয়াহাটি আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম প্রনয় রঞ্জন দেও এজিএম মনোজ কুমার দাস তেজপুর আঞ্চলিক কার্যলয়ের এজিএম সঞ্জয় কুমার ডাবরাল শিলচর আঞ্চলিক কার্যালয়ের এজিএম সীতারাম সিং ও কানারা ব্যাঙ্ক হাফলং শাখার প্রবন্ধক দিতুল কুমার বরুয়া। এদিন তেজপুর আঞ্চলিক কার্যালয়ের এজিএম সঞ্জয় কুমার ডাবরাল বলেন কানারা ব্যাঙ্ক ডিমা হাসাও জেলায় সাধারণ মানুষের জন্য কাজ করে যাবে এবং সব সময় গ্রাহকদের উন্নত পরিষেবা দিতে প্রস্তুত ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

No comments

Powered by Blogger.