Header Ads

শোভন-বৈশাথীকে বিজেপিতে গুরুত্ব ! অবস্থান স্পষ্ট করে দিলেন মুকুল রায় !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়
শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিজেপি যে আর কোনও রকম আগ্রহী নয়, মুকুল রায়ের মন্তব্য থেকেই পরিষ্কার। এদিন দলের কাজে পুরুলিয়ায় গিয়েছেন মুকুল রায়। সূত্রের খবর, অনুযায়ী সেখানে তিনি বলেন, কোনও বিশেষ ব্যক্তির জন্য দলের কোনও কাজ আটকে থাকে না।
রাজনীতিবিদদের একাংশের মতে, ভাইফোঁটায় মুখ্যমন্ত্রীর বাড়িতে যাওয়ার পর থেকেই শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দূরত্ব বাড়িয়েছে বিজেপি। এরপর দুজনকে দেখা গিয়েছে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে। সেই অনুষ্ঠান উদ্বোধনের মঞ্চ পরিচালনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিজেপি নেতা মুকুল রায়কে এদিন শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিজেপি এখন বিশ্বের সব থেকে বড় দল। কোনও ব্যক্তি বিশেষের জন্য দলের কোনও কাজ আটকে থাকে না বলেও জানান। তাঁদের নিয়ে দলে কোনও আলোচনা হয় না বলেও জানিয়েছেন তিনি।


১৪ অগাস্ট বিজেপিতে যোগ দেওয়ার পর সেপ্টেম্বরের শুরুতেই বিজেপি ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন শোভন-বৈশাখী। দলের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে বৈঠকে নিষ্কৃতি পাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই সময় মুকুল রায়ের সঙ্গে বৈঠকের পর শোভন-বৈশাখী জানিয়েছিলেন, বিজেপিতেই আছেন, বিজেপিতেই থাকবেন। জট কাটাতে মুকুল রায়ের সাউথ এভিনিউ-এর বাসভবনে বৈঠক হয়েছিল। বৈঠকের পর মুকুল রায় নিজেই জানিয়েছিলেন কোথাও কোন সমস্যা নেই।
শোভন-বৈশাখীকে নিয়ে প্রশ্ন করা হলে, গত সপ্তাহেই মুকুল রায় বলেছিলেন বিজেপি এগোচ্ছে তার নিজের গতিতে। কারও ইচ্ছা হলে আসবে। কারও ইচ্ছা না হলে আসবে না। এগুলো যে যার ব্যক্তিগত ব্যাপার।

No comments

Powered by Blogger.