Header Ads

পশ্চিমবঙ্গের করিমপুরের পিপুলখোলাতে ভোট কেন্দ্রের সামনেই শারীরিক নিগ্রহ বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে

নয়া ঠাহর ওয়েব ডেস্কঃ সোমবার সকালে করিমপুরে উপ নির্বাচনে ভোট শান্তিপূর্ণভাবে শুরু হলেও তা স্থায়ী হল না। বিজেপি প্রার্থী জয়প্রকিশ মজুমদার ভোটকেন্দ্রে ঢুকতে গেলে কেন্দ্রীয় বাহিনী এবং পুলিশের সামনেই তাঁর ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। প্রথমে তাঁকে প্রবল কিল, চড়, ঘুসি মারে দুষ্কৃতীরা,  তারপরেই দুষ্কৃতীরা লাথি মেরে তাঁকে ঝোপে ফেলে দেয়।
 ছবি, সৌঃ ইন্টারনেট
এই ঘটনায় শাসকদলের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পরে বিরোধীরা। প্রকাশ্যে জনসমক্ষে এই ধরনের হেনস্থার তীব্র প্রতিবাদ জানিয়েছে বিজেপি নেতৃত্ব।
বুথকেন্দ্রে ঢুকতে গিয়ে এমন আকস্মিক হামলার মুখে পড়ে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার বলেন, ‘আমার এই আঘাত তো ঠিক হয়ে যাবে। কিন্তু, গণতন্ত্রের উপর মমতা সরকারের এই ধরনের আঘাত কতদিন চলবে?’  জয়প্রকাশের ওপর হামলার ঘটনায় অভিযোগের তির উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।
তবে কারা এই ঘটনার পিছনে রয়েছে তা এখনও জানা যায়নি। তবে এই নিয়ে ইতিমধ্যেই নির্বাচনী কমিশনের কাছে অভিযোগ জানিয়েছে বিজেপি। এই ঘটনার প্রতিবাদে নির্বাচন কমিশনে গিয়ে অভিযোগ জানিয়েছে বিজেপির প্রতিনিধি দল। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে রিপোর্ট পেশ করতে বলেছে কমিশন। এর সঙ্গেই কেন্দ্রের নিরাপত্তাও সুনিশ্চিত করতে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

No comments

Powered by Blogger.