Header Ads

করিমপুরের বিজেপি প্রার্থীকে লাথি ও মারধরে জড়িতদের শনাক্ত করল বিজেপি


নয়া ঠাহর ওয়েব ডেস্ক --- 25 নভেম্বর
পশ্চিমবঙ্গের নদিয়ার করিমপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে পিপুলখোলা এলাকায় মারধর করে একদল দুষ্কৃতী । কিল,চড় , ঘুসি মারার পর বর্ষীয়ান জয়প্রকাশকে লাথি মেরে ফেলে দেওয়া হয় রাস্তার ধারের ঝোঁপে । টিভি ক্যামেরার দৌলতে এই ঘটনা মুহূর্তে ভাইরাল হয়ে যায় গোটা দেশে । বিজেপি এই ঘটনায় অভিযোগের আঙুল তুলেছে শাসকদল তৃণমূলের দিকে ।
ইতিমধ্যেই এই ঘটনায় জড়িতদের নামের তালিকা প্রকাশ করে শাস্তির দাবি তুলেছে বিজেপি । আসানসোলের বিজেপি সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় টুইটারে ঘটনার ভিডিও প্রকাশ করে ঘটনার নিন্দা করেছেন । এর সঙ্গে যার লাথির আঘাতে জয়প্রকাশ মজুমদার ঝোঁপে পড়ে যান তার ছবিও আলাদা করে চিহ্নিত করেছেন ।

বিজেপির দাবি যে লাথি মেরেছে তার নাম তারেক শেখ। এছাড়াও অন্য আক্রমণকারীরা হল হাবিবুর রহমান বিশ্বাস , কামালুদ্দিন বিশ্বাস , দুখু মালিথা , মাসাদুল আলম , হাবিব বিশ্বাস, খুরদা বক্স শেখ , দিনারুল বিশ্বাস ও বঙ্কিম মন্ডল।

পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমে একজনকে আটক করেছে । পুলিশের দাবি বাকি অনেকেই পলাতক ।

তৃণমূল অবশ্য এই ঘটনায় দলের কেউ জড়িত বলে মানতে চায়নি। করিমপুরের তৃণমূল প্রার্থী বিমলেন্দু সিংহ রায় বলেছেন,  জয়প্রকাশ নাটক করছেন । অভিনয় করতে উনি ভালবাসেন। তাই নাটক করছেন ।

রাজ্যের মন্ত্রী ও নদিয়ার তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক রাজীব বন্দ্যেপাধ্যায়ের প্রতিক্রিয়া -- টিভি ক্যামেরা ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে বিজেপি ।

No comments

Powered by Blogger.