Header Ads

সুপ্রদীপ দত্তরায়ের আলাদা স্বাদের কবিতার অনুষ্ঠান

নয়া ঠাহর প্রতিবেদন, শিলচর : দেশ তথা বরাক উপত্যকার চিরকালীন সমস্যা ও সাম্প্রতিক বিষয় নিয়ে কবি ও গল্পকার সুপ্রদীপ দত্তরায়ের কয়েকটি কবিতা সহকারে ব্যতিক্রমী নিবেদন "ইতি সুপ্রদীপ"। উপত্যকার পাঁচ জন বিশিষ্ট আবৃত্তিকার ও তিনসুকিয়ার জনপ্রিয় শিল্পী নিয়ে আবৃত্তির সাথে বিষয় ভিত্তিক চিত্রায়ন এবং পরবর্তীতে ক্রমান্বয়ে  ইউটিউব চ্যানেলে আপলোড করার পরিকল্পনা নিয়েই বুধবারের অনুষ্ঠান।
২রা অক্টোবর সন্ধ্যায় স্থানীয় আশীর্বাদ ভবনে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আপলোড হয় ধারাবাহিক "ইতি সুপ্রদীপ" এর প্রথম নিবেদন 'তুমি আসছো'। এ অডিও-ভিডিওটি আপলোড করেন উপত্যকার অসংখ্য গুণীজনদের উপস্থিতিতে ‌শিক্ষাবিদদ্বয় সুমিত্রা দত্ত ও  বিশ্বতোষ চৌধুরী ।  কন্ঠ দিয়েছেন শিলচর দূরদর্শন  ও আকাশবাণীর সংবাদ পাঠিকা তথা কবিতাপ্রেমী পঞ্চতপা চৌধুরী।
উল্লেখ্য, অন্যান্য বিশিষ্ট আবৃত্তিকারদের মধ্যে রয়েছেন উপত্যকার বাচিক শিল্পী মনোজ দেব যিনি পরিচালক হিসেবেও রয়েছেন, এনায়তি দেব দত্ত, রাহুল দেব, অর্পিতা নাথ ও সুতনুকা ভট্টাচার্য। 
আবৃত্তিতে রয়েছেন অনুষ্ঠানে দুই উদ্বোধক ও কবি সুপ্রদীপ দত্তরায় তাদের নিজ নিজ ভাবনা সবার সাথে ভাগ করে নেন এবং পরিকল্পনার সফল রূপায়নের ক্ষেত্রে সবার সহযেগিতা কামনা করা হয়।

ইউটিউব লিংক : https://youtu.be/gFSCGxzcP9I

No comments

Powered by Blogger.