Header Ads

মমতা ‘এক্সপায়েরি চিফ মিনিস্টার’! এবার মোদীকে আক্রমণের ‘বদলা’ দিলীপের

বিশ্বদেব চট্টোপাধ্যায় : মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের এক্সপায়েরি হয়ে গিয়েছে। জিয়াগঞ্জ-কাণ্ডের জন্য রাজ্য প্রশাসনের নিষ্ক্রিয়তাকেই কটাক্ষ করে একথা বলেন দিলীপ ঘোষ। শুক্রবার নদিয়ার কৃষ্ণনগরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ কার্যত উড়িয়ে দেন নিহত শিক্ষকের দাদার বয়ান। তিনি বলেন, নিহত শিক্ষক ছোটবেলা থেকেই আরএসএসের সঙ্গে যুক্ত ছিলেন।
নিহত শিক্ষকের দাদা বলেন, ভাই আরএসএসের কর্মী ছিল না। তবে চাঁদা দিত। দিলীপ ঘোষ তা উড়িয়ে বলেন, দু-ভাই আলাদা থাকলেন, আলাদা জায়গায় থাকতেন, তাহলে কী করে জানবেন ভাই কী করতেন। নিহত শিক্ষক আরএসএসের সঙ্গেই যুক্ত ছিলেন। বিজেপির সমর্থক ছিলেন। তাঁর হত্যার পিছনে প্রশাসনের নিষ্ক্রিয়তা রয়েছে।
এদিন রেড রোডের দুর্গা কার্নিভালকেও কটাক্ষ করেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ বলেন, একদিকে মানুষের মৃত্যু মিছিল চলছে, অন্যদিকে পুজো কার্নিভাল হচ্ছে। আনন্দ দিয়ে দুঃখকে চাপা দেওয়া হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসন সামলাতে পারছেন না। তিনি শুধু লীলা খেলা দেখছেন। সাধারণ মানুষ ভয় পাচ্ছেন।
এরপর মমতার ভাষাতেই মমতাকে আক্রমণ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, এই সরকারের এক্সপায়েরি ডেট পার হয়ে গিয়েছে। দিদিরও এক্সপায়েরি হয়ে গিয়েছে। উল্লেখ্য, এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এক্সপায়েরি বাবু বলে কটাক্ষ করেন। সেই একই কথায় মমতাকে নিশানা করলেন বিজেপির রাজ্য সভাপতি।

No comments

Powered by Blogger.