Header Ads

বিজেপিতে যোগ দিলেন চার বিধায়ক, বিধানসভা ভোটের আগে বড় ভাঙন বিরোধী শিবিরে

বিশ্বদেব চট্টোপাধ্যায় : বিধানসভা নির্বাচনের আগে বিরোধী শিবিরে বড় ভাঙন ধরিয়ে দিল বিজেপি। কংগ্রেস, ঝাড়খণ্ড মুক্তি মোর্চা ছেড়ে বিজেপিতে যোগ দিলেন চার বিধায়ক। দলত্যাগী বিধায়কদের মধ্যে দু-জন কংগ্রেস বিধায়ক, একজন জেএমএম বিধায়ক ও একজন নির্দল বিধায়ক রয়েছেন। ভোটের মুখে এই দলবদলে বিরাট সুবিধা পাবে বিজেপি।
একইভাবে নির্বাচনের ঠিক আগে কংগ্রেস-সহ বিরোধী শিবিরের চারজন বিধায়ক ক্ষমতাসীন বিজেপি-তে যোগ দেওয়ায় ধাক্কা লাগাটাই স্বাভাবিক। এই ধাক্কা কাটিয়ে ফের বিজেপির মোকাবিলায় তৈরি হচ্ছে বিরোধীরা। ফের ঘুঁটি সাজাচ্ছে বিজেপিতে মাত দিয়ে রাজ্যে পরিবর্তন আনার জন্য।
এদিন কংগ্রেসের সুখদেও ভগত এবং মনোজ যাদব, জেএমএমের কুণাল সরঙ্গি এবং নির্দল বিধায়ক ভানুপ্রতাপ শাহি দলীয় কার্যালয়ে মুখ্যমন্ত্রী রঘুবর দাশের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন। এই যোগদান মঞ্চে বিজেপি নেতা নন্দ কিশোর যাদব এবং প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী জয়ন্ত সিনহাও উপস্থিত ছিলেন।
সূত্রের খবর, এদিন জেএমএমের আর এক বিধায়ক জয়প্রকাশ ভাই প্যাটেলের গেরুয়া পার্টিতে যোগ দেওয়ার কথা থাকলেও তিনি সরে আসেন শেষমুহূর্তে। ঝাড়খণ্ডের পুলিশের প্রাক্তন ডিজি ডি কে পাণ্ডেও এদিন বিজেপিতে যোগ দেন। মোট কথা ভোটের আগে অনেকটাই শক্তি বাড়াতে সমর্থ হল বিজেপি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.