Header Ads

চিদম্বরমকে নিয়ে অধীরের টুইটে নেটিজেনরা হতভম্ব, কী চাইছেন তিনি, প্রশ্নে তোলপাড়

বিশ্বদেব চট্টোপাধ্যায় : মঙ্গলবার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরম আইএনএক্স মিডিয়াতে সুপ্রিম কোর্টের জামিন পাওয়ার পরে অধীর রঞ্জন চৌধুরী তার মতামত প্রকাশ করেছেন টুইটার হ্যান্ডেলে। এই বিষয়টি নিয়ে লোকসভার কংগ্রেস দলনেতা অধীর চৌধুরীর টুইটের ফলে টুইটারে ঝড় উঠেছে। সমালোচনার বন্যাও বইতে শুরু করেছে অধীরের মন্তব্যের পর।
অধীরের টুইটে নেটিজেনরাই হতভম্ব। অধীর চৌধুরী কী বলতে চাইছেন, তা জিজ্ঞাসা করেছেন কেউ কেউ। আবার কেউ কেউ লিখেছেন- আপনার অ্যাকাউন্ট কি হ্যাক হয়ে গিয়েছে। এরকম নানা মতামত ব্যক্ত করেছেন নেটিজেনরা। মোট কথা অধীরের টুইটের পর ঝড় বইতে শুরু করেছে সোশাল মিডিয়ায়।
অধীর চৌধুরী লেখেন- ‘পি চিদাম্বরমের হেফাজতের বৃদ্ধি স্পষ্টতই প্রমাণ করে দিয়েছে যে, দিনের শেষে সত্যই বিরাজ করে, তিনি অপ্রতিরোধ্য'। এরপরই অন্যান্য টুইটার ব্যবহারকারীরা মনোরঞ্জনের উপাদান পেয়ে যান অধীরের টুইটে। তাঁর পোস্টটি অসংখ্য প্রতিক্রিয়া পায় নেটিজেনদের।
বহরমপুরের সংসদ সদস্যের টুইটটি দেখার পর নেটিজেনরা তাঁর মন্তব্যের নিজস্ব ব্যাখ্যা নিয়ে এসেছেন। রাজনীতিবিদদের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে কিনা তা নিয়ে কেউ কেউ ভাবছেন, অন্যরা এটিকে অনুবাদ ভুল হয়েছে বলে অভিহিত করেছেন।
মঙ্গলবার সিবিআইয়ের দায়ের করা আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায় সিনিয়র কংগ্রেস নেতা ও প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরমের জামিন মঞ্জুর করে সুপ্রিম কোর্ট। বিচারপতি আর বানুমাথির নেতৃত্বাধীন একটি বেঞ্চ এই মামলায় চিদাম্বরমের জামিন প্রত্যাখ্যান করে ৩০ সেপ্টেম্বর দিল্লি হাইকোর্টের রায় স্থগিত করে।

No comments

Powered by Blogger.