Header Ads

ব্রিটেনের বিরোধী দল লেবার পার্টির নেতা জেরেমি করবিনের সঙ্গে ওভারসিজ কংগ্রেসের প্রতিনিধিদলের বৈঠক নিয়ে তোপ দাগলেন অমিত শাহ

ননী গোপাল ঘোষ : ব্রিটেনের বিরোধী লেবার পার্টির নেতা জেরেমি করবিন টুইট করে তাঁর সঙ্গে ওভারসিজ কংগ্রেসের প্রতিনিধিদলের একটি ছবি দিয়েছিলেন। তার সঙ্গে করবিন লিখেছিলেন, ভারতের কংগ্রেস দলের ব্রিটেনের প্রতিনিধিদলের সঙ্গে  বৈঠকে বসেছিলাম। খুবই ফলপ্রসূ হয়েছে বৈঠক। আমরা কাশ্মীরের মানবাধিকার পরিস্থিতি নিয়ে আলোচনা করেছি। সেখানে হিংসার অবসান হওয়া উচিত।
জেরেমি করবিনের এই টুইট দেখেই তোপ দাগে বিজেপি । অমিত শাহ মহারাষ্ট্রে নির্বাচনী প্রচারে তীব্র আক্রমণ করেন রাহুল গান্ধীকে। অমিত শাহ প্রশ্ন তোলেন , কংগ্রেস দেশের একটি অভ্যন্তরীণ বিষয়ে কেন বিদেশিদের সঙ্গে আলোচনা করতে গেল? 
অমিত শাহ বলেন, ওভারসিজ কংগ্রেসের প্রধান কমল ধালিওয়াল , যিনি রাহুল গান্ধী ঘনিষ্ঠ,  জেরেমি করবিনের সঙ্গে দেখা করে বলেছেন, কাশ্মীরের পরিস্থিতি  মোটেই স্বাভাবিক নয়। রাহুল গান্ধীর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন তিনি । অমিত শাহ বলেন , কেন দেশের অভ্যন্তরীণ বিষয়ে বিদেশিদের সঙ্গে আলোচনা করছেন তাঁরা ?
অমিত শাহ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রী আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকেও জানিয়ে দিয়েছিলেন, কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় ।

No comments

Powered by Blogger.