Header Ads

‘মোদী বিরোধিতা করছো করে নাও, কিন্তু ভারত মাতার বিরোধিতা করলে জেলে ঢুকিয়ে দেব’ : অমিত শাহ

বিশ্বদেব চট্টোপাধ্যায় : ভারত নানা ভাইরাস, ব্যাক্টেরিয়া দ্বারা বেশ কয়েক দশক ধরে জর্জরিত হয়ে পড়েছে। যদিও বর্তমানে মোদী সরকার এইসব ভাইরাস নির্মূল করার চিকিৎসা শুরু করেছে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নেতৃত্বে কাশ্মীরে চিকিৎসা শুরু হয়েছে। কাশ্মীর থেকে ধারা ৩৭০ অপসারণ করে নতুন কাশ্মীর গড়ে তোলা হচ্ছে। তাই অমিত শাহ এখন দেশের ভাইরাস, ব্যাকটেরিয়ার বিরুদ্ধে কাজ করা বড়ো চিকিৎসক হিসেবে পরিচিত পেয়েছেন। এমনটাই দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দেশের বামপন্থী, টুকরো টুকরো গ্যাং, কংগ্রেস ও কট্টরপন্থীদের সাবধান করে হুমকিও দিয়েছেন।
হরিয়ানায় এক নির্বাচনী সভায় গিয়ে অমিত শাহ তার বক্তব্য পেশ করেন। অমিত শাহ বলেন, আমার বিরোধিতা করতে হলে করে নাও, নরেন্দ্র মোদীর বিরোধিতা করলে করে নাও কিন্তু ভারত মাতার বিরোধিতা করলে জেলে ঢুকিয়ে দেব। 
সমাবেশে অমিত শাহ রোহটকে জনগণকে জেএনইউ-এর ঘটনার কথা মনে করিয়ে দেন। অমিত শাহ বলেন, রাহুল ভাই, আমার বিরোধিতা করুন। মোদীজির বিরোধিতা করুন। আমার পার্টির বিরোধিতা করুন। কেউ আপনাকে কিছু করবে না, তবে আপনি যদি ভারত মাতার বিরোধিতা করার চেষ্টা করেন তবে আপনি কারাগারে পৌঁছে যাবেন।
অমিত শাহ ধারা ৩৭০ ইস্যুতে কংগ্রেসকে আক্রমণ করেন। পাশাপাশি রাফেল পূজা নিয়ে বামপন্থী ও কংগ্রেসসিরা যে কটাক্ষ করেছিল তার নিন্দা করেন। হরিয়ানা মিশন-৭৫ নিয়ে বিজেপি প্রচন্ড পরিশ্রম করছে। দেশ থেকে কংগ্রেস পার্টিকে ধুয়ে মুছে সাফ করার লক্ষ্যে প্রচার শুরু করেছে বিজেপি। 
প্রসঙ্গত, বিজেপি বার বার অভিযোগ তোলে যে কংগ্রেসের জন্য ভারতে নেতাজি সুভাষচন্দ্র বসুর মতো মহান ব্যাক্তিত্বকেও গুরুত্বহীন করে রাখার চেষ্টা হয়ে এসেছে। কংগ্রেস পার্টি শুধুমাত্র এক পরিবারের পার্টি বলেও অভিযোগ তোলে বিজেপি। এই ইস্যুতে বহুবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী , অমিত শাহ কংগ্রেস মুক্ত ভারত গঠনের কথাও বলেন।
অমিত শাহ হরিয়ানার সভা থেকে বলেন, রাহুল গান্ধী ও পাকিস্তানের সুর একই। পাকিস্তান ও কংগ্রেস একইভাবে দেশের বিরুদ্ধে আওয়াজ তোলে বলে মন্তব্য করেন অমিত শাহ। ২০২৪ সালের মধ্যে দেশ থেকে অবৈধ অনুপ্রবেশকারী তাড়ানোর কথাও উল্লেখ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।  কাশ্মীর ইস্যুতে বলতে গিয়ে অমিত শাহ বলেন, বিরোধীরা বলেছিল কাশ্মীরে রক্তগঙ্গা বইবে কিন্তু একটাও বুলেট এখনও ব্যয় হয়নি। দেশের একটা জওয়ান শহিদ হলে পাল্টা শত্রুদেশের ১০ জনকে মারার কথাও স্পষ্ট করেন অমিত শাহ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.