Header Ads

ফের মমতাকে আক্রমণ, নারদ তদন্তে দিলীপের কথা মানলেন মুকুল

বিশ্বদেব চট্টোপাধ্যায় : নারদ তদন্তে মুকুল রায়ের পাশে তিনি রয়েছেন। তবে মুকুল রায়কেই প্রমাণ করতে হবে তিনি নির্দোষ। প্রকাশিত খবর অনুযায়ী এমনটাই বলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অন্যদিকে মুকুল দিলীপ ঘোষের বক্তব্যকে সমর্থন করেছেন। পাশাপাশি তিনি বলেছেন, ভিডিওতে কোথাও টাকা নিতে দেখা গিয়ে থাকলে, তিনি শাস্তি মাথা পেতে নেবেন।
মুকুল রায়ের পাশে থাকাটা ব্যক্তিগত বিষয়। কিন্তু মুকুল রায়কেই প্রমাণ করতে হবে তিনি নির্দোষ। প্রসঙ্গত মুকুল রায় বারবার অভিযোগ করছেন নারদ তদন্তে ষড়যন্ত্র করা হচ্ছে। এ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, অভিযোগকে ভুল বলে প্রমাণ করতে হবে মুকুল রায়কেই। একইসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, তিনি( মুকুল) তা করছেন।
দিলীপ ঘোষের বক্তব্যকে সমর্থন করেছেন মুকুল রায়। তিনি বলেছেন, দিলীপ ঘোষ যা বলেছেন সঠিক বলেছেন। তিনি যে নির্দোষ, তা তাঁকেই (মুকুল) প্রমাণ করতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে অনেক কিছুই করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন মুকুল রায়।
নারদ তদন্তে মুকুল রায়কে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর অন্যতম অভিযুক্ত সাসপেন্ডেড আইপিএস এস এম এইচ মির্জাকে সঙ্গে নিয়ে মুকুল রায়ের এলগিন রোডের ফ্ল্যাটে গিয়েছিলেন সিবিআই কর্তারা। টাকা দেওয়ার ঘটনার পুনর্নির্মাণও করেন তারা। এরপরেই অবশ্য ক্ষোভে ফেটে পড়তে দেখায় যায় মুকুল রায়কে। তিনি বলেন, তাঁর (মুকুল) বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তাঁর আরও দাবি কোনও ফুটেজে তাকে টাকা নিতে দেখা যায়নি। পাশাপাশি তিনি বলেন, ভিডিওতে কোথাও টাকা নিতে দেখা গিয়ে থাকলে, তিনি শাস্তি মাথা পেতে নেবেন।

No comments

Powered by Blogger.