Header Ads

বিজেপি না আরএসএস, কাদের লোক নিহত শিক্ষক ! আগে ঠিক করার পরামর্শ পার্থর

বিশ্বদেব চট্টোপাধ্যায় : জিয়াগঞ্জে শিক্ষক ও শিক্ষকের পুরো পরিবারকে নৃশংস খুনের ঘটনায় বিজেপির অভিযোগকে ফুৎকারে উড়িয়ে দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় বলেন, ওঁরা আগে নিজেদের অবস্থান ঠিক করুক, তারপর অভিযোগ জানাতে আসুক। আরএসএস এক কথা বলছে, বিজেপি বলছে অন্য কথা, কোনটা ঠিক নিজেরাই জানে না।
পার্থবাবু বলেন, বিজেপি বলছে, নিহত শিক্ষক তাঁদের দলের কর্মী। আবার আরএসএস বলছে নিহত শিক্ষক তাঁদের সক্রিয় কর্মী। নিহত শিক্ষক কার দলের তা আগে ঠিক করুক, তারপর নির্দিষ্ট অভিযোগ করুক। ওরা কিছুই জানে না। তাই এসব নানা কথা বকছে। ইতিমধ্যে এই ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। পুলিশ পদক্ষেপ নিচ্ছে। 
পার্থ চট্টোপাধ্যায় এদিন প্রশ্ন তোলেন, বিজেপি শাসিত রাজ্যগুলিতে কী হয়? কোনও ব্যবস্থা কি নেওয়া হয় উত্তরপ্রদেশে? আর বাংলায় দেখুন, ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এই ভাবেই মুকুল রায়, দিলীপ ঘোষ বা অন্যান্য বিজেপি নেতার মন্তব্যের পাল্টা দেন পার্থ চট্টোপাধ্যায়। 
উল্লেখ্য, মুর্শিদাবাদের জিয়াগঞ্জে শিক্ষক বন্ধুপ্রকাশ পালের পরিবারের নির্মম হত্যার ঘটনায় কারা জড়িত, তা নিয়ে চাপানউতোর শুরু হয়েছে তৃণমূল ও বিজেপির মধ্যে। তিনি আরএসএস করতেন বলে দাবি বিজেপি ও আরএসএস নেতাদের। আবার পরিবারের দাবি, তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গেই যুক্ত ছিলেন না।

No comments

Powered by Blogger.