Header Ads

দিদিকে বলোতে যুব তৃণমূল নেতা ! প্রভাবশালী মন্ত্রীর পদত্যাগ দাবি

বিশ্বদেব চট্টোপাধ্যায় : কোন সাধারণ মানুষ নন। দিদিকে বলোতে অংশ নিয়ে তৃণমূলে দ্বন্দ্ব বাড়ালেন শিলিগুড়ির যুব তৃণমূল নেতা রণজিৎ ঘোষ। সর্বক্ষণের কর্মীদের দলের দায়িত্বে আনার পাশাপাশি কার্যত বয়স্ক নেতাদের সরানোরও দাবি করেছেন তিনি। এব্যাপারে তিনি মন্ত্রী গৌতম দেবের পদত্যাগ দাবি করেছেন।
উত্তরবঙ্গের প্রভাবশালী মন্ত্রী গৌতম দেব। কিন্তু দল কেন শিলিগুড়ির ভোটে হারে তা নিয়ে প্রশ্ন তুলেছেন যুব নেতা। পাশাপাশি মহকুমা পরিষদ, গ্রাম পঞ্চায়েত এবং লোকসভাতেও দলের হেরে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন।
শিলিগুড়ির ৩৬ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল সভাপতি রণজিৎ ঘোষের ক্ষোভ, দলের যাঁরা সর্বক্ষণ সময় দিতে পারেন কিংবা দেন, তাদের দায়িত্বে আনা হয় না। পাশাপাশি বয়স্ক নেতাদের নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। তাঁর দাবি এইসব নেতাদের বদল চাইছেন সাধারণ মানুষ। গৌতম দেবকে উদ্দেশ্য করেই তিনি এই কথা বলেছেন বলে দলীয় সূত্রে দাবি। বিষয়টি নিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতেও সরব হয়েছেন।
বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। তিনি বলেছেন, দিদিকে বলোতে বলার পাশাপাশি দলের যে কোনও পর্যায়ে অভিযোগ করতেই পারেন। কিন্তু বিষয়টি সোশ্যাল মিডিয়ায় আনা অনুচিত বলেই মনে করছেন তিনি।

No comments

Powered by Blogger.