Header Ads

ভোট হলেই হারবেন মমতা, তাই এত ভোট-ভীতি, পরিবর্তনের বার্তায় বিঁধলেন মুকুল

বিশ্বদেব চট্টোপাধ্যায় : মমতা বন্দ্যোপাধ্যায় হারের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছেন। ভোট হলেই হারবেন তিনি। সেই ভয়েই ভোট করছেন না। ছাত্র সংসদ নির্বাচন হোক বা পুরসভা, কিংবা বিধানসভা- যে কোনও নির্বাচনেই এবার হারের মুখ দেখতে হবে তৃণমূলকে। কিন্তু ভোট না করে যাবে কোথায়! আজ নয় কাল তো ভোট হবেই।
মুকুল রায় ঠিক এই ভাষাতেই কটাক্ষ করলেন তাঁর প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি সাফ জানিয়ে দিলেন, বাংলায় পরিবর্তনের শুধু সময়ের অপেক্ষা। বিজেপির হাত ধরে বাংলায় পরিবর্তন আসবে। আপনাকে গণতান্ত্রিকভাবে হারিয়েই বিজেপি বাংলার ক্ষমতায় আসবে।
মুকুল বলেন, মমতা বুঝতে পেরে গিয়েছেন আর পালাবার রাস্তা নেই। তাই যতদিন এভাবে ক্ষমতায় থাকা যায়, তিনি সেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ছাত্র সংসদে তো নির্বাচন হয়ইনি, তারপর অনেক পুরসভার মেয়াদ শেষ হয়ে গিয়েছে, তবু প্রশাসক বসিয়ে তিনি ক্ষমতা ভোগ করে চলেছেন।
বারাসত আদালতে হাজিরা দিতে এসে তিনি ক্ষোভ উগরে দেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তিনি বলেন, রাজ্যে কোনও গণতন্ত্র নেই। পুরসভায় প্রশাসক বসানোই তার মস্ত বড় প্রমাণ। লোকসভায় ৩৪ থেকে ২২-এ নেমে এসেছে তৃণমূল। ২০২১-এর বিধানসভায় ২১১ থেকে ৩০-এর নীচে নামিয়ে আনব তৃণমূলকে। এটা আমাদের চ্যালেঞ্জ।
সোমবারও কলকাতা পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে। সেইমতো ঠাকুরপুকুর থানায় হাজিরা দেওয়ার পর মুকুল রায় বলেন, আমার সঙ্গে রাজনৈতিক ষড়যন্ত্র করেছে রাজ্য সরকার। এরপর বিজেপি ক্ষমতায় এলে এর ঠিক পাল্টা হবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁরা সত্যি মামলায় গ্রেফতার করবেন। মমতা বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হবেন ৮ কোটি টাকা চুরির দায়ে।

No comments

Powered by Blogger.