Header Ads

সব ভারতীয় বাঙালির নাম এনআরসিতে অন্তৰ্ভুক্তিকরনের দাবিতে সারা অসম বাঙালি ঐক্যমঞ্চের দিল্লির যন্তর মন্তরে প্ৰতিবাদ কৰ্মসূচি

নয়া ঠাহর ওয়েব ডেস্কঃ সারা অসম বাঙালি ঐক্য মঞ্চ-এর সদস্যরা আগামী ৫ সেপ্টেম্বর নয়াদিল্লি যন্তর মন্তরে ধরনা ইতে চলেছেন। রবিবার ঐক্য মঞ্চের পক্ষে শান্তনু মুখোপাধ্যায় একথা জানিয়ে বলেন- অসমের মতো ঝাড়খণ্ড, ছত্তিসগড়, উত্তরাখণ্ড, বিহার প্ৰভৃতি রাজ্যেও বাঙালিদের ওপর চরম দুৰ্দশা চলছে। তারই প্ৰতিবাদে প্ৰায় আড়াইশ প্ৰতিনিধি দিল্লির যন্তর মন্তরে ধরনা দেবেন।



 এদিকে নবগঠিত অল ইন্ডিয়া বেঙ্গলি অ্যাসোসিয়েশনের পক্ষে হরি গোস্বামী ‘নয়া ঠাহর’কে জানান তাঁরা ইতিমধ্যে অসমের বাঙালিদের বিরুদ্ধে বিভিন্নভাবে যে হেনস্থা করা হচ্ছে ডি ভোটার ডিটেনশন ক্যাম্প প্ৰভৃতি নিয়ে চরম হেনস্থা চলছে তা নিয়ে প্ৰধানমন্ত্ৰী এবং স্বরাষ্ট্ৰমন্ত্ৰীকে দিল্লিতে গিয়ে একটি স্মারক পত্ৰ দিয়েছেন। তারা আশঙ্কা করছেন আগামী ৩১ শে আগস্ট অসমে লক্ষ লক্ষ হিন্দু বাঙালির নাম বাদ পরবে। তারা এ ব্যপারে খবু উদ্বিগ্ন। নবগঠিত অল ইন্ডিয়া বেঙ্গলি ফেডারেশেনের সভাপতি আশিস দে, ভাইস প্ৰেসিডেন্ট মহাদেব চক্ৰবৰ্তী, সম্পাদক মানস রায় এবং অন্যান্যদের নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে বলে হরি গোস্বামী জানান। 

No comments

Powered by Blogger.