Header Ads

পাক অধিকৃত কাশ্মীর দখল করতে পারে ভারত, আশঙ্কা জাহির করলেন খোদ পাক প্রধানমন্ত্রী

বিশ্বদেব চট্টোপাধ্যায় : পাকিস্তানের স্বাধীনতা দিবসে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান পাক অধিকৃত কাশ্মীরে উপস্থিত ছিলেন। ইমরান খান পাক অধিকৃত কাশ্মীর থেকে ভারতের জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার সমালোচনা করেন। ইমরান খানের কথায় ভারতের প্রতি তাঁর ভয় স্পষ্ট বোঝা যাচ্ছিল। পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, জম্মু কাশ্মীরের পর এবার পাক অধিকৃত কাশ্মীরে অভিযান চালাতে পারে ভারত। ইমরান খান বলেন, আমাদের সেনা প্রস্তুত আছে, যদি এমন কিছু হয় তাহলে আমরাও জবাব দেব।
পাক অধিকৃত কাশ্মীর বিধানসভায় পৌঁছে সদনকে সম্বোধিত করে ইমরান খান বলেন, আমি কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী এবং ভারতীয় জনতা পার্টির সত্যতা সবার সামনে তুলে ধরেছি। উনি বলেন, ‘ ভারত শুধু কাশ্মীর নিয়েই ক্ষান্ত থাকবে না। আমি রিপোর্ট পেয়েছি যে, ভারত পাক অধিকৃত কাশ্মীর দখল করার জন্য আসতে পারে। যদিও আমাদের দেশের মানুষ কাশ্মীরের স্বাধীনতার জন্য লড়াই করতে প্রস্তুত।
ইমরান খান ভারতের মুসলিমদের মব লিঞ্চিং এর আশঙ্কাও করেন। ইমরান খান বলে, ভারতের মুসলিম সম্প্রদায় ভয়ে জীবন যাপন করছে। ফেক মিডিয়া রিপোর্টস-এর সূত্র তুলে ইমরান খান বলেন, কাশ্মীরে বর্তমানে যা হচ্ছে, সেটা কাশ্মীরি মুসলিমদের জন্য একটা হুঁশিয়ারি। তিনি কাশ্মীর ইস্যু নিয়ে গোটা বিশ্বের চুপ করে থাকা নিয়ে প্রশ্ন তোলেন। উনি বলেন, গোটা বিশ্ব চুপ থাকুক, আমি নিজেই কাশ্মীরের আওয়াজ হয়ে উঠব, আর আমি কাশ্মীর ইস্যু রাষ্ট্রপুঞ্জ সমেত বিশ্বের প্রতিটি মঞ্চে তুলে ধরব।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.