Header Ads

বিজেপির নিয়ন্ত্রিত চলচ্চিত্র সংগঠনে যোগ বামপন্থী বলে পরিচিত অভিনেতার

বিশ্বদেব চট্টোপাধ্যায় : বিজেপি নিয়ন্ত্রিত বঙ্গীয় চলচ্চিত্র পরিষদে যোগ দিলেন বাম ধারার রাজনীতিতে বিশ্বাসী টলিউডের বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। প্রকাশিত খবর অনুযায়ী, এদিন তিনি দীর্ঘক্ষণ বৈঠক করেন সংগঠনের অন্যতম নেতা শঙ্কুদেব পণ্ডার সঙ্গে।
বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের সঙ্গে সক্রিয়ভাবে থাকবেন তিনি। সূত্রের খবর অনুযায়ী এদিন বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের অন্যতম সংগঠক শঙ্কুদেব পণ্ডার সঙ্গে দীর্ঘ বৈঠক হয় বিল্পব চট্টোপাধ্যায়ের। পরে এই সংগঠনের সঙ্গে যুক্ত থাকার প্রতিশ্রুতি দেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত এই অভিনেতা বরাবর বামপন্থী রাজনীতিতে বিশ্বাসী। তাঁকে বামফ্রন্টের তরফে বিধানসভা নির্বাচনে প্রার্থীও করা হয়েছিল। সূত্রের খবর অনুযায়ী, তিনি এই সংগঠনের পরামর্শদাতা কমিটিতেও থাকতে রাজি হয়েছেন।
তাঁর এই সক্রিয় অংশগ্রহণের পর বাম মনোভাবাপন্ন অভিনেতা অভিনেত্রীরা এই সংগঠনের যোগ দেবেন বলে অনেকেই ধরে নিচ্ছেন। প্রকাশিত খবর অনুযায়ী, এদিন তিনি প্রশ্ন করেন, তাকে কিংবা সৌমিত্র চট্টোপাধ্যায়কে তো সিবিআই ডাকে না !
লোকসভা ভোটের পর থেকে রাজ্যে সংগঠন আরও দ্রুত গতিতে বিস্তারের কাজে নেমে পড়েছে বিজেপি। তাদের তরফে টালিউডের জন্য দুদুটি সংগঠন তৈরি করা হয়। প্রকাশিত খবর অনুযায়ী, একটি সংগঠনে রয়েছেন রন্তিদেব সেনগুপ্ত, শঙ্কুদেব পণ্ডা, বিশ্বপ্রিয় রায়চৌধুরীরা। অন্য সংগঠনের মাথায় রয়েছেন অগ্নিমিত্রা পাল। প্রথম সংগঠনটির পরামর্শদাতা কমিটিতে রয়েছেন, মুকুল রায়, স্বপন দাশগুপ্তের মতো নেতারা।

No comments

Powered by Blogger.