Header Ads

শিলচর আসছেন অখণ্ড সংঘ প্রধান শ্রী শ্রী তপন ব্রহ্মচারী


 জপমালা চক্রবর্তী, হাইলাকান্দিঃ শিলচর আসছেন নিখিল বিশ্ব অখণ্ড সংঘ প্রধান শ্রী শ্রী তপন ব্রহ্মচারী(দাদামনি)। উল্লেখ্য, ১৯ জুন বুধবার সকালে কলকাতা গুরুধাম থেকে শিলচরের উদ্দ্যেশ্যে যাত্রা করবেন তিনি। তাঁকে স্বাগত জানাতে শিলচর কুম্ভীর গ্রাম বিমানবন্দরে উপস্থিত থাকবেন শিলচর আয়াচক আশ্রমের কর্মকর্তারা। ওইদিন সকাল ৮টায় শিলচর আশ্রমে পদার্পণ করবেন সবার প্রিয় শ্রী শ্রী দাদামনি। গত শনিবার এক সাংবাদিক সম্মেলন করে একথা জানান, দক্ষিণ অসম অখণ্ড সংগঠনের কর্মকর্তারা। তারা বলেন, দাদামনির এই সফরসূচি ৮দিনের। 
এই ৮দিনে মূলতঃ শিলচরকে কেন্দ্র করেই গোটা দক্ষিণ অসম সফর করার কথা রয়েছে তাঁর। সভাপতি নবেন্দু নাথ, যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ নাথ, জেলা সহ সভাপতি দিলীপ কর প্রমুখরা জানান, আগামী ১৯জুন থেকে ২৫ জুন দাদা মনির শিলচর আশ্রমে অবস্থান করা কালীন তাঁরা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। 
এই সূচী অনুযায়ী শ্রী শ্রী দাদমনি আগামী ১৯জুন থেকে ২২জুন শিলচর আশ্রমেই অবস্থান করবেন। এখান থেকে ২০জুন বিকেল ৪টায় করিমগঞ্জের উদ্দ্যেশ্য রওনা হবেন এবং সেখানে  বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে ২১জুন শুক্রবার বিকেল ৪টায় পুনরায় শিলচর আশ্রমে ফিরে আসবেন। তাছাড়া, আগামী ২২জুন শনিবার সকাল ১১টায় শিলচর অযাচক আশ্রমে দাদামনির উপস্থিতিতে অনুষ্ঠিত হবে দক্ষিণ অসম সম্মিলিত অখণ্ড সংগঠনের কর্মী সম্মেলন। তারপর পরের দিন অর্থাৎ ২৩জুন রবিবার সকাল ১০টা থেকে শুরু হবে পূজনীয় দাদামনি কৰ্তৃক দীক্ষাদান। দীক্ষা দান সেরে পরদিন ২৪জুন চলে যাবেন হাফলং এ। সেখানে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে ২৫জুন পুনরায় শিলচর আশ্রমে ফিরে এসে ২৬জুন সকালে শিলচর আশ্রম থেকে কলকাতা গুরুধামের উদ্দ্যেশ্যে যাত্রা করবেন বলে জানান সংগঠনের কর্মকর্তারা। এদিন সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিলচর অখণ্ড মন্ডলীর সাধারণ সম্পাদক অচিন্ত্য মজুমদার, মন্দির কমিটির সদস্য অশোক দাস ও অসিত দাস প্রমুখ।

No comments

Powered by Blogger.