Header Ads

থানার জুরিসডিকশন ভেবে কাজ করলে হবে না, প্ৰাক্তন মিস ইন্ডায়াকে হেনস্থার ঘটনায় পুলিশ থানাকে নিৰ্দেশ সিপির

ছবি, সৌঃ আন্তৰ্জাল
নয়া ঠাহর প্ৰতিবেদন, কলকাতাঃ থানার জুরিসডিকশন ভেবে কাজ করলে হবে না প্ৰাক্তন মিস ইন্ডিয়ার হেনস্থার পর পুলিশ থানাকে এই নিৰ্দেশ দিলেন পুলিশ কমিশনার। রাতে প্ৰতিটি এলাকায় সিসিটিভির ওপর নজরদারি রাখার ওপরও জোর দিয়েছেন সিপি। এই ঘটনার পর তিনি ফেসবুকে বিষয়টি পোস্ট করলে বিষয়টি ভাইরাল হয়ে যায়। এরপরই নড়েচড়ে বসে কলকাতা পুলিশ।
এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। এই ঘটনায় ৭জনকে গ্ৰেফতার করেছে পুলিশ। প্ৰশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত ধৃতদের দুদিনের জন্য জেলে রাখা হয়েছে। তাদালতে তোলার পর জানা যাবে পরবৰ্তী পদক্ষেপ কী হবে। সোমবার রাত ১১ টা ৪০ নাগাদ এক্সাইড মোরে মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত বাইকারদের হাতে হেনস্থার শিকার হন। কাজ শেষে বাড়ি ফেরার সময় একদল যুবক ধাওয়া করে তাঁর উবেরকে। ময়দানের সামনে জোর করে গাড়ি থামিয়ে চালককে গাড়ি থেকে জোর করে নামিয়ে বেধরক মারধর করে। ঘটনার ভিডিও তুললে প্ৰাক্তন মিস ইন্ডিয়া ঊষসীকেও হেনস্থা করে তারা। গাড়ি ভাঙচুর করার পাশাপাশি ঊষসীর মোবাইল কেড়ে নিয়ে ভিডিওটি নষ্ট করার চেষ্টা করা হয় বলে অভিযোগ। এই ঘটনার জেরে সরিয়ে দেওয়া হয় দক্ষিণ কলকাতার এক সাব ইন্সপেক্টরকে। ওই রাতে ঘটনাস্থলে কৰ্তব্যরত দুই পুলিশ অফিসারকে শো-কজ নোটিশ দেওয়া হয়। বারবার অনুরোধ করার পরও ওই দুই পুলিশ অফিসার নিগৃহীত চালকের এফআইআর নিতে রাজি হননি বলে অভিযোগ।

সোমবার রাত ১১ টা ৪০ নাগাদ এক্সাড মোরে মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত বাইকারদের হাতে হেনস্থার শিকার হন। এই ঘটনার পর তিনি ফেসবুকে বিষয়টি পোস্ট করে বিষয়টি ভাইরাল হয়ে যায়। এরপরই নড়েচড়ে বসে কলকাতা পুলিশ। এদিকে ফের রাতের কলকাতায় আরেক মহিলা হেনস্থার শিকার হলেন। আলিপুরে গাড়ি চালিয়ে আসছিলেন তিনি। বচসা হওয়ায় অন্য এক গাড়ি ধাওয়া করে ওই মহিলার গাড়ি আটকে তাঁকে কটুক্তি করে। পুলিশ গাড়ির চালককে গ্ৰেফতার করেছে। 

No comments

Powered by Blogger.