Header Ads

মুখ্যমন্ত্রীর উজ্জ্বল ভাবমূর্তি কালিমালিপ্ত করার জন্য কংগ্রেস মিথ্যা ভিত্তিহীন অভিযোগ করছে মন্তব্য চন্দ্রমোহন পাটোয়ারীর

ছবি, সৌঃ ডিওয়াই৩৬৫
নয়া ঠাহর প্ৰতিবেদন, গুয়াহাটিঃ বিগত কংগ্রেস সরকারের সময় সমাজকল্যাণ, বন প্রভৃতি বিভাগে কোটি কোটি টাকার দুর্নীতির অভিযোগ উঠেছে। আকণ্ঠ দুর্নীতিতে জড়িত কংগ্রেস দলের  বিজেপির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ শোভা পায় না। কংগ্রেস  সাংসদ প্রদ‍্যুৎ বরদলৈ রবিবার মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোওয়ালকে দুর্নীতিগ্রস্থ বলে অভিযোগ করে বলেন, মার্ঘেরিটা কয়লা সিন্ডিকেট  নিয়ন্ত্রণ করছে দিসপুরের সি এম কার্যালয়। এই গুরুতর অভিযোগ নস্যাৎ করে শিল্প ও বাণিজ্য মন্ত্রী চন্দ্র মোহন পাটোয়ারি বলেন,  ভুতের মুখে রামনাম। বিজেপি ক্ষমতাসীন হয়ে প্রথম দিন ক্যাবিনেট বৈঠক ডেকে মুখ্যমন্ত্রী  সার্বানন্দ সনোওয়াল রাজ্যের সব সিন্ডিকেট তুলে দিয়েছিলেন। 

 কংগ্রেস আমলের প্রায় ১৫০টি চেক গেট ভেঙে দেয়ার আদেশ দেন। উজ্জ্বল ভাবমুর্তির মুখ্যমন্ত্রীকে কালিমালিপ্ত করার জন্য মিথ্যা  ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে। চন্দ্র মোহন বলেন, গরু ,কয়লা প্রভৃতি সিন্ডিকেট  চালানোর জন্যে ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে। গরু সিন্ডিকেটের প্রধান সরফরাজকে  বিহার থেকে গ্রেফতার করে আনা হয়েছে। কয়লা সিন্ডিকেট নিয়ে  তাদের সরকার সি বি আই তদন্তের  আদেশ দিয়েছেন। 

এখন সেই তদন্ত চলছে বলে মন্ত্রী দাবি করেন। তিনি পরিষ্কার করে বলেন, রাজ্যে  কয়লা বা কোনও সিন্ডিকেট নেই।কংগ্রেস মিথ্যা অভিযোগ করছে বলে সোমবার জনতা ভবনে সাংবাদিক সম্মেলনে চন্দ্রমোহন পাটোয়ারী মন্তব্য করেন। কয়লা সিন্ডিকেট নিয়ে সিবিআই তদন্ত চলছে।

No comments

Powered by Blogger.