Header Ads

পাশে না দাঁড়ালে ভারতের চরিত্র বদলে যাবে বাঁচানো যাবেনা

হিন্দুদের মোদীর পাশে দাঁড়াতে হবে
*কী ভয়ংকর ষড়যন্ত্র!!!

 1) কংগ্রেস শাসনে পাকিস্তান গঠিত হয়েছিল!

  2) বাংলাদেশ হয়ে গেল, কংগ্রেসের শাসনে!

  ৩) ৩৭০ বলবৎ হল, কংগ্রেস শাসনে!
  
 ৪) সংখ্যালঘু বিল এল, কংগ্রেসের শাসনে!

 5) মুসলিম পার্সোনাল ল বোর্ড গঠিত হয়েছিল, কংগ্রেস শাসনে!

  ৬) সংখ্যালঘু মন্ত্রক গঠিত হয়েছিল, কংগ্রেস শাসনে!

 ৭) সংখ্যালঘু বিশ্ববিদ্যালয় হয়ে গেল, কংগ্রেস শাসনে!
 
 এই সমস্ত কাজ 'কংগ্রেস' করেছিল, শুধুমাত্র 'মুসলিমদের' জন্য, তাও 'ধর্মের' ভিত্তিতে যখন দেশভাগ হয়েছিল!  তাহলে, কংগ্রেসের এই প্রস্তুতি কি "গজওয়া-ই-হিন্দ" নয়?

 দেশকে ‘নিঃশব্দে’ ইসলামিক দেশ বানানোর প্রস্তুতি ছিল।  কংগ্রেস "হিন্দুদের" জন্য শুধুমাত্র "সংরক্ষণ" দিয়েছে, যাতে "হিন্দু সমাজ" সর্বদা একে অপরের সাথে লড়াই করে এবং "গজওয়া-ই-হিন্দ" বুঝতে না পারে।

 প্রাক্তন প্রধানমন্ত্রী মোরারজি দেশাই তাঁর "মাই লাইফ অ্যাকাউন্ট" বইতে পৃষ্ঠা 456-এ লিখেছেন যে: নেহেরুর "হিন্দুধর্ম" কেন জানি না?

 নেহেরু হিন্দুদের দ্বিতীয় শ্রেণীর নাগরিক করার জন্য "হিন্দু কোড বিল" আনার জন্য আপ্রাণ চেষ্টা করেছিলেন। কিন্তু সর্দার প্যাটেল নেহেরুকে সতর্ক করে দিয়েছিলেন যে: আপনি যদি আমার জীবদ্দশায় "হিন্দু কোড বিল" আনেন বা এটি নিয়ে চিন্তা করেন তবে আমি কংগ্রেস থেকে পদত্যাগ করব।
 আর এই বিলের বিরুদ্ধে রাজপথে নামবে।  প্যাটেলের হুমকির কারণে নেহেরু ভয় পেয়েছিলেন।  সর্দার প্যাটেলের মৃত্যুর পর সংসদে ‘হিন্দু কোড বিল’ পাশ!

 এই বিলের ওপর আলোচনার সময় আচার্য জে বি কৃপালানি নেহরুকে কমিউনিস্ট ও মুসলিম সমর্থক বলেছিলেন!  তিনি বললেনঃ আপনি হিন্দুদের ঠকানোর জন্য ‘জেনেউ’ পরেন।  অন্যথায়, হিন্দুদের আপনার মধ্যে 'কোন ব্যাপার' নেই।  আপনি যদি সত্যিই "ধর্মনিরপেক্ষ" হতেন, তবে "হিন্দু কোড বিল" এর পরিবর্তে আপনি সমস্ত ধর্মের জন্য "কমন কোড" বিল আনতেন।  মাঝে মাঝে মনে হয় পোস্ট দিই না!  তখন চিন্তা আসে ভারত পড়বে।

  [দেশের স্বার্থে মুক্তি।]

     বিবিসির বিখ্যাত সাংবাদিক মার্ক টুলি একটি বিবৃতি দিয়েছেন, "মোদি এই দেশের সেই বড় বটকে উপড়ে ফেলছেন, যেটি বছরের পর বছর ধরে বিষাক্ত পোকামাকড়ে আক্রান্ত! এর জন্য তাকে অবিরাম লড়াই করতে হবে!"

     দেশে লুকিয়ে থাকা সব বিষধর সাপের বিলে হাত মিলিয়েছেন মোদি;  তাই এই সাপগুলো হিস হিস করছে।  কংগ্রেস, বামপন্থী, জিহাদি, নকশাল, মিশনারি সহ সব ধরনের সাপ লুকিয়ে রেখেছিল জমি নষ্ট করার জন্য।  এটা ভালো যে মোদি ক্ষমতায় এসে এই বিষাক্ত সাপদের সম্পর্কে দেশকে সচেতন করেছেন এবং তাদের ফাঁস করেছেন।  তা না হলে এই বিষাক্ত সাপগুলো আগামী দিনে এই ভারতভূমি ও হিন্দুদের গিলে ফেলত।  আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কান্না আর হাহাকার ছাড়া আর কিছুই থাকবে না।

     মোদীকে অনেক সংগ্রাম করতে হবে, মোদীকেও সংগ্রাম করতে হবে, কিন্তু এদেশের মানুষকে, বিশেষ করে হিন্দুদের মোদীর পাশে দাঁড়াতে হবে।

    মোদি এই যুদ্ধকে নিজের জন্য নেননি, তবে এটি আমাদের দেশবাসীর শিশুদের জন্য, আগামী প্রজন্মের জন্য এবং ভারতের উজ্জ্বল ভবিষ্যতের জন্য চালানো একটি যুদ্ধ।

    জনস্বার্থে পোস্টটি ফরোয়ার্ড করে আমাদের দেশবাসীকে জাগ্রত করার কাজটি করুন।

  https://www.altnews.in/modi-destroying-old-termite-ridden-banyan-tree-write-up-falsely-ascribed-to-mark-tully/

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.