Header Ads

বিজেপি বাঙালির জন্যে কাজ করেনি বর্জন করুন : রবীন্দ্র বিশ্বাস


নয়া ঠাহর প্রতিবেদন, গুয়াহাটিঃ গোটা ভারতেই বিজেপিকে উৎখাত করা উচিৎ এবং বিজেপি উৎখাত অভিযান বাক্সা জেলার নাগ্রীজুলি থেকেই শুরু হোক! এই ভাষ্য ২৭ নং নাগ্রীজুলি বিটিসি পরিষদীয় সমষ্টির বিপিএফ সমর্থিত নির্দলীয় প্রার্থী রবীন্দ্র বিশ্বাসের।

ভারতের স্বাধীনতা আন্দোলনে বাঙালিদের অবদান উল্লেখযোগ্য! বাঙালির সাহস-আত্মবিশ্বাসের ফল ভারতের স্বাধীনতা! বৃটিশকে তাড়িয়ে ভারতকে স্বাধীন করার জন্যে বাঙালি আত্মবলিদান দিয়েছে। কিন্তু সেই বাঙালিদের আজ বিজেপির রাষ্ট্রীয় সভাপতি অমিত শাহ উই পোকা বলে তুচ্ছ তাচ্ছিল্য করছে, ব্যঙ্গ করছে। 

সোমবার বিকেলে এক নির্বাচনী প্রচার সভায় অংশগ্রহণ করে রবীন্দ্র বিশ্বাস বিজেপি দলের বিরুদ্ধে সরব হয়ে ওঠেন।

নাগ্রীজিলি ব্লক বিপিএফ-এর সভাপতি ক্ষেম বাহাদুর থাপার পৌরোহিত্যে অনুষ্ঠিত নির্বাচনী প্রচার সভায় তিনি নাগ্রীজুলি কেন্দ্রের বিজেপি দলের প্রার্থী ধর্মনারায়ণ দাসকে তীব্র সমালোচনা করে বক্তব্য করেন। তিনি বলেন যে, বিগত ৫ বছরে বিজপি থেকে এমসিএলএ হিসেবে নির্বাচিত হয়েও রাজ্যবাসীকে প্রবঞ্চনা ছাড়া আর কিচ্ছু দিতে পারেনি। এমন একজন প্রার্থীকে এবার জনগণ প্রত্যাখ্যান করেছে এবং জনগণের উন্নয়নের স্বার্থে বিপিএফ সমর্থিত নির্দলীয় প্রার্থীর স্বপক্ষে মানুষ বেরিয়ে এসেছে। 

বিজেপিকে সাম্প্রদায়িক দল বলে আখ্যা দিয়ে বলেন, বিটিসির জনগণ বিজেপির মতো সাম্প্রদায়িক দলকে এবার প্রশ্রয় দেবেনা। বিপিএফ ত্যাগ করে বিজেপি দলে আসা রাজ্যসভার প্রাক্তন সাংসদ বিশ্বজিৎ দৈমারি এবং তামুলপুরের বিধায়ক ইমানুয়েল মোশাহারীকে তীব্র ভাষায় সমালোচনা করে রবীন্দ্র বিশ্বাস দুই নেতাকে দুর্নীতিগ্রস্ত নেতা বলে সম্বোধন করেন।

সোমবারের সভায় বিপিএফ নেতা জগদীশ সরকারও সভায় অংশ নিয়ে হাগ্রামা মহিলারি নেতৃত্বাধীন বিটিসি সরকারের দিনে বিটিসি অঞ্চলে উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করে উন্নয়নের তালিকাপ্রায় তুলে ধরেন। বিপিএফ দলই ফের চতুর্থবারের জন্যে বিটিসিতে সরকার গঠন করবে বলে দাবী জানিয়ে জনগণের উন্নয়নের স্বার্থে আবারও হাগ্রামা মহিলারী নেতৃত্বাধীন বিপিএফ প্রার্থী এবং নাগ্রীজুলি কেন্দ্রের বিপিএফ সমর্থিত প্রার্থী রবীন্দ্র বিশ্বাসকে ভোত দেয়ার জন্যে জগদীশ সরকার আহ্বান জানান।

সভায় উপস্থিত থেকে অসমে সরকারের প্রাক্তন মন্ত্রী পদম বাহাদুর চৌহানও রবীন্দ্র বিশ্বাসের সমর্থনে ভাষণ রেখে বিপিএফ দলের স্বপক্ষে ভোটদান করার জন্যে জনগণকে আহ্বান জানান। এই সভায় অঞ্চলটির সমাজকর্মী বাহাদুর চৌহান, ফুলকুমার বিশ্বাস, শংকর সূত্রধর, অখিল মণ্ডলসহ বহু সংখ্যক বিপিএফ নেতা এবং সমাজকর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.