Header Ads

করোণা সংক্রমণে রাজ্যে নতুন করে ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ১৬৩২ জন

 


নয়া ঠাহর প্রতিবেদন, গুয়াহাটিঃ অসমে করোণার সংক্রমণ হয়েই চলেছে। রাজ্যে মোট নতুন করে আক্রান্ত হয়েছে ১৬৩২ জন। কামরূপ মহানগরে আক্রান্ত ৩৮৭ জন। যোরহাটে ১৪০ জন এবং ডিব্রুগড়ে ১১৮ জন লোক আক্রান্ত হয়েছে। রাজ্যে এখন পর্যন্ত মোট আক্রান্ত সংখ্যা বৃদ্ধি পেয়েছে ১,৮৫,৪৪৪ জন পর্যন্ত ও মৃত্যু হয়েছে এখন পর্যন্ত ৭৩৫ জনের।

এদিকে, আবার আজ রাজ্যে ১৪ জনের করোণা সংক্রমণের ফলে মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- ডিব্রুগড়ের সুজিত কুমার দে, কামরূপ মহানগরের পূজারী রায়, মহীরাম শইকিয়া, নগাঁওয়ের সুবল চন্দ্র দেব, নলবাড়ির তারকেশ্বর চক্রবর্তী, ধনজিত ডেকা, কামরূপ গ্রাম্যের গজেন্দ্র কলিতা, যোরহাটের তরণীকান্ত বরা, জয়ন্ত বরা, পঞ্চানন গগৈ, কাছাড়ের মনোরঞ্জন দেব, শিবসাগরের কনক চাংমাই, লখিমপুরের রাণী দলে এবং কার্বি আংলঙের স্বপন চক্রবর্তী।

জানা গেছে, করোণা মহামারির এই সংকটকালীন সময়ে কোভিড-১৯-এর বিরুদ্ধে চিকিৎসা মহাবিদ্যালয়গুলি কিছু গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেছে। স্বাস্থ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা অসমের ৬টি চিকিৎসা মহাবিদ্যালয়ের শিক্ষক সংস্থাগুলির সঙ্গে ২ অক্টোবর এক বৈঠকে মিলিত হয়ে কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.