Header Ads

কিশোর কিশোরীদের আনলক ক্ৰিয়েটিভিটি ফেস্ট-এর সফল সমাপ্তি


নয়া ঠাহর, নয়াদিল্লি, ২৯ আগস্টঃ   অতিমারি কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে কলকাতার বেসরকারি সংস্থা অ্যাডভান্সস হেল্থ কেয়ার ফাউন্ডেশন (এএইচসিএফ)-এর তরফে গত ৮ আগস্ট থেকে জাতীয় পৰ্যায়ের আনলক ক্ৰিয়েটিভিটি ফেস্ট শীৰ্ষক অনলাইন প্রতিযোগিতার আয়োজন করা হয়। আজ সেই অনুষ্ঠানের সমাপ্তি অনুষ্ঠান ছিল।  ফাউন্ডেশনের ডিরেক্টর ড০ শ্ৰেয়া চট্টোপাধ্যায়ের নেতৃত্বে এদিনের সমাপ্তি অনুষ্ঠানটি উদযাপন করা হয়। এদিনের অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন অনুষ্ঠানের অন্যতম অংশগ্ৰহণকারী মেঘা চট্টোপাধ্যায়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রখ্যাত আন্তৰ্জাতিক সাংবাদিক এবং ফাউন্ডেশনের জাতীয় উপদেষ্টা রত্নজ্যোতি দত্ত। তিনি বলেন- একমাসের এই মেগা অনুষ্ঠান কিশোর কিশোরীদের সুপ্ত প্ৰতিভা বিকাশের সুযোগ এনে দিয়েছে। কিশোর কিশোরীরা কবিতা, নাচ, ফোটোগ্ৰাফি, ফিল্ম মেকিং, ছবি আঁকা,ডুডলিং, লেখা, গ্ৰাফিক্স তৈরি কোডিং, বা ডাবিং তৈরির মাধ্যমে নিজেদের প্ৰতিভার প্ৰকাশ করেছে। অ্যাডভান্স হেল্থ কেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে আমরা  কিশোর-কিশোরীদের জন্য একটি উৎসর্গীকৃত ন্যাশনাল কার্যক্রম চালাচ্ছি। এই উদ্যোগটি কভিড -১৯ প্রোগ্রামের অংশ, যার অর্থ বয়ঃসন্ধিকালের মনোবল ধরে রাখা। আমি অবশ্যই বলতে পারি যে আমরা এই চেষ্টায় সফল হয়েছি। তিনি এই সফল মেগা ফেস্টের জন্য দলের নেতৃত্ব যিনি দিয়েছেন এবং অনুষ্ঠানে অংশগ্ৰহণকারী সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।
দেশের বিভিন্ন জায়গা থেকে ছাত্ৰছাত্ৰীরা এই অনুষ্ঠানে অংশগ্ৰহণ করেন। এদিন অনুষ্ঠানে নাচ, গান, ছবি আঁকা, লোগো মেকিং, টেলস অ্যান্ড মোশন(গল্প বলা), ডাবিং, ফোটোগ্ৰাফি, কুইজ সমেত বিভিন্ন বিভাগে প্ৰতিযোগীতায় প্ৰথম এবং দ্বিতীয় পুরস্কার প্ৰাপকদের নাম ঘোষণা করা হয়।




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.