Header Ads

ভেন্টিলেটর সাপোর্টে প্রণব মুখোপাধ্যায়, করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতির অস্ত্রোপচার সম্পন্ন !!

বিশ্বদেব চট্টোপাধ্যায় 
 

৮৪ বছর বয়সী দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় যে করোনা আক্রান্ত , তা আগেই জানা গিয়েছিল। রাতের বুলেটিনে জানা গিয়েছে, তিনি আপাতত ভেন্টিলটের সাপোর্টে রয়েছেন। কারণ এদিন তাঁর মস্তিষ্কে একটি গুরুত্বপূর্ণ অস্ত্রোপচার সম্পন্ন করা হয়েছে।
 
এর আগে জানা গিয়েছিল, প্রাক্তন রাষ্ট্রপতি করোনায় আক্রান্ত। তিনি নিজেই এনিয়ে টুইট করেছেন। জানিয়েছেন হাসপাতালে গিয়েছিলেন অন্য কারণে। সেই সময়ে করোনার পরীক্ষা করা হয়। রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাঁকে আইসোলেশনে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদেরও আইসোলেশনে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
এদিন প্রণব মুখোপাধ্যায়ের মস্তিষ্কে একটি অস্ত্রোপচার হয়। তাঁর মস্তিষ্কে রক্ত জমাট বাঁধা সম্পর্কিত কিছু সমস্যা চলছিল। যার জেরে এই অস্ত্রোপচার করতে হয়। এদিন সেনার রিসার্চ ও রেফারেল হাসপাতালে তাঁর সফল অস্ত্রোপচার হয়।
করোনা ভাইরাসে আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়কে নিয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লিখেছেন প্রণবদার দ্রুত আরোগ্য কামনা করি। আমার প্রার্থনা সবসময় তাঁর এবং তাঁর পরিবারের সঙ্গে রয়েছে।
অন্যদিকে এই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরীও। তিনি বলেছেন ,বয়স হয়েছে, সেই কারণে চিন্তা হচ্ছে। তাঁর পরিবারের লোকেদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। কিন্তু পারিনি। তাঁরা হয়ত ব্যস্ত রয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.